1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সন্তান নির্মানে যে ১০টি নির্দেশনা বাবা মায়ের মেনে চলা উচিৎ। হাফিজ মাছুম আহমদ দুধরচকী। বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর উদ্বোধনী ঢোলবাদনের মাধ্যমে বিটা আয়োজিত এমপাওয়ারিং ইয়ুথ ইন ইনক্লুসন প্রকল্পের উদ্বোধন জগন্নাথপুরে কুকুর বাঁচাতে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা আহত আন্তর্জাতিক ইয়ুথ আইকন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে নেপাল যাচ্ছেন যুব আইকন তুহিন ফুলবাড়ীতে মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের সরবত পান করানো হয়েছে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত আর্জেন্টিনার প্রেসিডেন্টের বিরুদ্ধে দেশজুড়ে বিক্ষোভ সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজুর মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িযা প্রাইভেট হাসপাতালের চিকিৎসকের অবহেলায় মৃত্যুশয্যায় গৃহবধু।

  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ২২১ বার পঠিত
নিজস্ব প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার নাছিরনগর উপজেলার নাসিনগর আধুনিক হাসপাতাল (প্রা) লি:নামে একটি    হাসপাতালের চিকিৎসক ডা:নবনীতা দাসের  বিরুদ্ধের তানিয়া আক্তার নাম এক সিজারের রোগীর রিরুদ্ধে ভুল চিকিৎসা ও দায়িত্ব অবহেলার  অভিযোগ পাওয়া গেছে।
জানা যায় ভুক্তভোগী মহিলা কোথাও এর বিচার না পেয়ে আদালতে ফৌজদারি মামলাও দায়ের করেছেন।
দায়েরকৃত মামলা ও ভুক্তভোগীর সূত্রে জানা যায় ,৪-৬-২০২২ ইং হাসপাতালের দালালচক্র ও আবাসিক চিকিৎসক ডা: নবনিতা তাকে প্রলুদ্ধ  করে তাদেরকে সিজার করিয়েছে।ভেতরে গজ রেখেই সেলাই করে দিয়েছে।ওই চিকিৎসক বিশেষজ্ঞ না হওয়া সত্ত্বেও  ভিজিটিং কার্ড ও প্যাডে নিজেকে বিশেষজ্ঞ পরিচয় দেয়।
ভুক্তভোগীর স্বামী ইউনুস মিয়া বলেন,চিকিৎসার মধ্যে বড় ধরনের গাফিলতি হয়েছে।তারা টাকার লোভে কাশাইয়ের ন্যায় আচরন করছে ।তাদের ভুল চিকিৎসা ও দায়িত্ব অবহেলার আমার স্ত্রী সাভার এনাম মেডিকেলে মৃতুশয্যায় আছে। পরবর্তীতে তাদের সাথে যোগাযোগ করা হলে বিভিন্ন ধরনের হুমকি ভয় ভীতি দেখায়।
হাসপাতাল কর্তৃপক্ষকের কাছে তাদের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট লাইসেন্স ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র সহ অন্যান্য অনুমোদনের বিষয়ে জানতে চাইলে তারা এ বিষয়ে কথা বলতে রাজি হয় নি।
এ ব্যাপারে ডা: নবনীতাকে যোগাযোগ করা হলেও তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হয়নি।
এদিকে ভুক্তভোগী মহিলা তার মামলার সঠিক বিচার ও তদন্ত এবং যত্রতত্র অনুমোদনবিহীন হাসপাতালের  বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছেন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park