1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক ইয়ুথ আইকন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে নেপাল যাচ্ছেন যুব আইকন তুহিন ফুলবাড়ীতে মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের সরবত পান করানো হয়েছে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত আর্জেন্টিনার প্রেসিডেন্টের বিরুদ্ধে দেশজুড়ে বিক্ষোভ সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজুর মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন

সিলেটের সড়ক দুর্ঘটনায় হতাহতদের প্রতি এডভোকেট সালেহ চৌধুরীর শোক প্রকাশ

  • আপডেট সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৩৬১ বার পঠিত

দৈনিক মানবাধিকার সংবাদ ডেস্কঃ         সিলেটে সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনায় শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী, জাতীয় পার্টি কেন্দ্রীয় নেতা ও সিলেট মহানগরীর সভাপতি এডভোকেট এম এ সালেহ চৌধুরী।

বুধবার (৭ জুন) এক শোকবার্তায় এডভোকেট এম এ সালেহ চৌধুরী নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

এডভোকেট সালেহ চৌধুরী সিলেটের ওসমানীনগরে এ সময় দুর্ঘটনার খবর পেয়ে তিনি এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে হতাহতদের দেখতে যান এবং আহতদের চিকিৎসার খোঁজখবর নেন।

এডভোকেট সালেহ চৌধুরী বলেন, আমাদের প্রথম কাজ নিহতদের চিহ্নিত করে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা, তাদের দাফন-কাফনের ব্যবস্থা করা। ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাড়ানো।

উল্লেখ্য, বুধবার ভোরে সিলেটের সড়ক দুর্ঘটনায় ১৫ জন নির্মাণশ্রমিক নিহত হন এবং ২০ জনের মতো আহত হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park