1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের ইউপি চেয়ারম্যানের অব্যাহতি জগন্নাথপুরে বোরোধান কাটা উৎসব উদ্বোধন তরুন সমাজের অহংকার গাজী মাসুদ টুঙ্গিপাড়া বাসীর দোয়া ও আর্শীবাদ কামনা করেন। নড়াইলে ১২ কেজি গাঁজা ১টি প্রাইভেটকারসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার। ছাতকে বাস ও সিএনজির সংঘর্ষে সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ দুইজন নিহত জগন্নাথপুরে বিএনপি পরিবার এর কোশল বিনিময় অনুষ্ঠিত গোপালগঞ্জের উরফি সিধকেটে ঘরে ঢুকে এসিড নিক্ষেপ ব্যপারটা রহস্যজনক বলে মনে করছে এলাকাবাসী। জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

সুনামগঞ্জে ঐতিহাসিক ৬ দফা দিবসে আ.লীগের সমাবেশ ও আলোচনা সভা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

সুনামগঞ্জ  প্রতিনিধিঃ 

সুনামগঞ্জে ঐতিহাসিক ৬ দফা দিবসে জেলা আওয়ামী লীগের সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুন) বেলা ১১ ঘটিকার সময় শহরের রমিজ বিপণীস্থ জেলা আ.লীগের দলীয় কার্যালয়ে উক্ত সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখ্ত পলিন।
এডভোকেট বিমান কান্তি রায়`র সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবু করুণা সিন্ধু চৌধুরী বাবুল, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অমল কর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোয়েব চৌধুরী, সাধারণ সম্পাদক জোবায়ের আহমদ অপু, জেলা কৃষক লীগের সদস্য সচিব বাবু বিন্দু তালুকদার, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যানএডভোকেট আবুল হোসেন, পলাশ ইউপি চেয়ারম্যান ও বিশ্বম্ভপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জেবুল মিয়া প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট চান মিয়া,  জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, সদর যুবলীগের সহসভাপতি কাওসার আহমেদ, সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান সজিব, এনাম আহমেদ, দেলোয়ার হোসেন,  পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান ইস্পাহানীসহ উপস্থিত ছিলেনসহ অঙ্গসংগঠনের নেতা ও তৃণমূলের নেতা-কর্মীবৃন্দ।

এদিকে অসহনীয় বিদ্যুতের লোডশেডিং এবং বিদ্যুৎখাতে অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে সারাদেশের ন্যায় সুনামগঞ্জেও কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিদ্যুৎ অফিসের সম্মুখে অবস্থান কর্মসূচী পালন করে সুনামগঞ্জ জেলা বিএনপি।
উক্ত অবস্থান কর্মসূচী ও প্রতিবাদ সভায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন ও সাধারণ সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে শহরের পুরাতন বাস-স্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের কোর্ট পয়েন্ট সংলগ্ন বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান নেয়। এসময় বিদ্যুৎ অফিসের গেটে অতিরিক্ত মানুষ ঢুকতে গেলে বাঁধা দেয় পুলিশ।

এসময় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জোরালো ভূমিকা নেয় আইন শৃঙ্খলায় নিয়োজিত পুলিশবাহিনী। বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলীর কাছে স্বারকলিপি প্রদানের মাধ্যমে প্রতিবাদসভা ও অবস্থান কর্মসূচিটি সমাপ্ত করা হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park