1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক রাজশাহীতে আম নিয়ে সিন্ডিকেটের ব্যাপারে সজাগ থাকতে হবে “কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ” জগন্নাথপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার ধর্মপাশার ভাটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ৬দিন ধরে টানানো হয়নি জাতীয় পতাকা। আগামীকাল শুক্রবার সুনামগঞ্জে আসছেন পুলিশ প্রধান। জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন নড়াইলে নির্মাণ বিল্ডিং থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গোপালগঞ্জ চন্দ্রদীঘলীয়া দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া গুলি বর্ষনে নিহত ১/আহত ১০ হজের যেসব স্থানে দোয়া কবুল হয়

নরসিংদীতে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

  • আপডেট সময় : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ৭৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ   নরসিংদীর রায়পুরায় আব্দুল করিম (৪৫) নামের এক নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নের ১নং ওয়ার্ডের আতস আলী বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল করিম ওই ইউনিয়নের সোনাকান্দি গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে।

১নং ওয়ার্ডের মেম্বার সিদ্দিক জানান, করিম ও আসাদ নামে দুইজন নৈশপ্রহরী আতসআলী বাজার পাহারা দিতেন। রবিবার রাতেও তারা বাজারের দুই মাথায় দুজনে পাহারায় বসেছিলেন। রাতে করিমের কোনো সাড়া না পেয়ে তার পাহারা দেওয়ার স্থানে যান আসাদ। সেখানে তাকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে স্থানীয়দের খবর দেন।

নিলক্ষ্যা ইউনিয়নের বিট পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এস আই সালাম জানান, রাত ১টা থেকে ৩টার মধ্যে কোনো এক সময় কে বা কাহারা বাজারের নৈশপ্রহরী আব্দুল করিমকে হত্যা করে ফেলে রেখে যায়। পরে আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করি। এ ঘটনায় তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park