1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের মাতার রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইবিতে পিএইচডি সেমিনার অনুষ্ঠিত মধ্যনগরে ৪২জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান হবিবপুর (শাহপুর) এলাকায় ভূমি সংক্রান্ত বিষয়ে গ্রামের সম্মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব। প্রাকৃতিক গ্যাস আসছে গোপালগঞ্জের ভাগ্যের উন্নয়ন হচ্ছে। এবার সময় এসেছে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ভোটের মাধ্যমে ঋণ পরিশোধ করার। বিশিষ্ট শিল্পপতি এম. বদিউজ্জামানের গোপালগঞ্জের বাস ভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। জাতীয় শিক্ষা সপ্তাহ – ২০২৪ খ্রিঃ “কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ের ধারাবাহিক বিশাল সফলতা”।

কেশবপুর স্কুল পড়–য়া ছেলের কাছ থেকে টাকা,মোবাইল ছিনতাই

  • আপডেট সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ৫০০ বার পঠিত

কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ
কেশবপুর এক স্কুল পড়–য়া ছেলের কাছ থেকে টাকা,মোবাইল ও স্বর্নের আংটি ছিন্তাই করেছে ছিন্তাই চক্রের সদস্যরা ।
কেশবপুর উপজেলার সুফলাকাটি ইউনিয়নের কালিচরণপুর এক স্কুল ছাত্রের কাছ থেকে স্বর্নের আংটি,স্মার্টফোনও ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা ।
এ ঘটনায় ঐ ছলের মা চম্পা মন্ডল বাদি হয়ে ৩ জনকে আসামী করে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
থানার অভিযোগ সুত্রে জানা গেছে গত১০ জুন শনিবার সকালে বাদী চম্পা মন্ডল তার নিজ কাজে যশোরের উদেশ্যে রওনা হলে প্রতিমধ্য তার ব্যাগে থাকা ৫০হাজার টাকার কথা মনে পড়ে, তৎখানিক ভাবে তিনি তার ্স্কুল পড়–য়া ছেলে ফাগুন(১৫)কে ডেকে টাকাগুলি বাড়িতে নিয়ে যাওয়ার জন্য তার হাতে দিয়ে যশোরের উদোশ্য রওনাদেন। কিন্তু চোখ এড়াতে পারিনি ছিনতাইকারী চক্রের সদস্যদের হাত থেকে।চম্পা মন্ডল ঐ দিন যশোর থেকে ফিরে নিজের ছেলেও স্থানীয় লোকজনের কাছে বিষটি জানা জানি করে ৩ জনের নাম উলেখ করে কেশবপুর থানায় একটি অভিযোগ করেন, অভিযুক্তরা হলেন কালিচরণপুর গ্রামের নিরন্জ মন্ডল এর ছেলে সুকান্ত মন্ডল (৩২)অশোক মন্ডলের ছেলে পার্থ মন্ডল(২২)ও সুভাষ মন্ডলের ছেলে সুরেশ মন্ডল(২৩) অভিযোগ করার পর থেকে বাদী চম্পার পরিবার বর্তমান নিরাপত্তাহীনতায় ভুগছে।
এ ব্যপারে অভিযুক্তদের কাছে বার বার ফোন দিলেও তারা কেউ ফোন ধরেনি।
এ বিষয় কেশবপুর থানার অফিসার ইনটার্জ মোঃ মফিজুর রহমান বলেন অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park