1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক রাজশাহীতে আম নিয়ে সিন্ডিকেটের ব্যাপারে সজাগ থাকতে হবে “কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ” জগন্নাথপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার ধর্মপাশার ভাটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ৬দিন ধরে টানানো হয়নি জাতীয় পতাকা। আগামীকাল শুক্রবার সুনামগঞ্জে আসছেন পুলিশ প্রধান। জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন নড়াইলে নির্মাণ বিল্ডিং থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গোপালগঞ্জ চন্দ্রদীঘলীয়া দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া গুলি বর্ষনে নিহত ১/আহত ১০ হজের যেসব স্থানে দোয়া কবুল হয়

মৌলভীবাজারের জুড়ীতে জমি সংক্রান্ত বিরোধে ভাইদের হাতে ভাই খুন।

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ১৫০ বার পঠিত

জুড়ী প্রতিনিধি : আল শাহরিয়ার ইমন।
মৌলভীবাজারের জুড়ীতে জমি সংক্রান্ত বিরোধের কারণে ছোট ভাইদের হাতে আব্দুল হামিদ (৬০) নামে বড় ভাই নিহত হয়েছে। মঙ্গলবার (২৭ জুন) সকাল সাড়ে ৯টার দিকে জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের দক্ষিণ সাগরনাল গ্রামে ঘটেছে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল হামিদ ওই গ্রামের মৃত লতিফ আলীর ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের ছেলে আপ্তাব আলী অভিযোগ করে বলেন, তার বাবা দীর্ঘ ২৪/২৫ বছর প্রবাসে ছিলেন। তখন তার পাঠানো টাকায় চাচা ফারুক আহমদ ও আরেক চাচা বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের ছিদ্দেক আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল বেশ কিছু জমি ক্রয় করেন। সম্প্রতি তিনি দেশে আসলে উক্ত জমির ভাগ-বাটোয়ারা নিয়ে ভাইদের সঙ্গে বিরোধ তৈরি হয়। এ নিয়ে আদালতে একটি মামলা হয়। ঘটনার সময় আমার বাবা উনার নিজের জমিতে হালচাষ করতে গেলে চাচা ফারুক ও জলিল তাদের চাচাতো ভাই আব্দুল খালিক হালচাষে বাঁধা দেন। এবং এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে ওরা আমার বাবাকে এলোপাতাড়ি কিল-ঘুষি ও বুকে-পিঠে লাথি মারতে থাকেন। তখন ঘটনাস্থলে আমার বাবার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জুড়ী থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ অনুযায়ী আইনত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park