1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু শ্বশুর বাড়িতে জামাইয়ের গলায় দড়ির ফাঁসি জগন্নাথপুরে মারামারি মামলার ৭ আসামী গ্রেপ্তার উপজেলা নির্বাচনের বাতাস বইছে পঞ্চগড় জেলা জুড়ে উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা জগৎপুর আশ্রমের ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢোলবাদন জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা শুরু , কৃষক- কৃষাণীর মূখে হাসি গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান রফিকুল ইসলাম ( মিটু )।

আর যদি কোনো বাড়াবাড়ি করা হয় দাঁত ভাঙা জবাব দেয়া হবে’

  • আপডেট সময় : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৫৩ বার পঠিত

 

স্টাফ রিপোর্টার ::
কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্দ্যোগে তারুণ্যের জয় যাত্রা মহা-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৯ জুলাই রোববার দুপুর ১২টায় সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গনে সুনামগঞ্জ জেলা যুবলীগ আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু এবং খন্দকার মনজুর আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নূরুল হুদা মুকুট। প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত, বিশেষ অতিথির বক্তব‍্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, যুবলীগ সাংগঠনিক সম্পাদক ড. রেজাউল কবির, উপ-সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বী স্মরণ, নির্বাহী সদস্য অ্যাডভোকেট গোলাম কিবরিয়া, সুনামগঞ্জ সদর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সুনামগঞ্জ যুবলীগ সদস্য নূরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাশ, সীতেশ তালুকদার মঞ্জু।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার ১২ উপজেলার যুবলীগ সভাপতি, সম্পাদকসহ দলীয় নেতৃবৃন্দ। এছাড়াও অনুষ্ঠানে আওয়ামী লীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপস্থিত ছিলেন। সমাবেশ শুরুর আগে বিভিন্ন এলাকার খন্ড খন্ড মিছিল এসে সমাবেশে মিলিত হয়।
বক্তরা বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সূ যোগ্য নেতৃত্বে দেশ এক অনন্য উচ্চতায় চলে গেছে। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশের দিকে এগুচ্ছে। সারাদেশে উন্নয়ন হচ্ছে আর পাশাপাশি বিএনপি জামাত দেশে সন্ত্রাস নাশকতার জন্ম দিতে অপচেষ্টা করছে। নেতৃবৃন্দ তাদের হুশিয়ারী দিয়ে বলেন, আর যদি কোনো বাড়াবাড়ি করা হয় দাতঁ ভাঙা জবাব দেয়া হবে। আগামী নির্বাচন এই সরকার ও এই নির্বাচন কমিশনের অধীনেই হবে। বিএনপিকেও নির্বাচনে আসার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park