1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অপহরণকারী মানিক কে জয়পুরহাটের কাশিয়াবাড়ি থেকে গ্রেফতার ও ভিকটিম রায়তা কে উদ্ধার করেছে র‌্যাব গোপালগঞ্জে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদকের জন্ম বার্ষীকি পালন। লোহাগড়ায় ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। জগন্নাথপুরে এক শিক্ষক এর ঘুষিতে অপর শিক্ষক আহত, একজন জেল হাজতে সুনামগঞ্জ জেলার ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত।  বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী কর্তৃক একুশের বইমেলা পরিদর্শন জগন্নাথপুরে ফুটবল টুর্নামেন্টে “পাড়ারগাঁও সোনার বাংলা স্পোর্টিং ক্লাব” চ্যাম্পিয়ন ধর্মপাশা খলাপাড়া গ্রামের লাকি আক্তার ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত রোগীর পাশে কিয়ার এন্ড  সাইন ফাউন্ডেশন।  দেওয়ানগঞ্জে ‘দৈনিক সকালের সময়’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন পিপিএম পদক পেলেন গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিদেশি মদসহ গ্রেফতার -০২

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৫৫ বার পঠিত

হুমায়ুন কবির,ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিদেশি মদসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৩৫ বোতল ভারতীয় মদ উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক মুল্য প্রায় লক্ষ টাকার বেশি। গ্রেফতারকৃত আসামীরা হলেনঃ মো:মোজাম্মেল (২৩), রুবেল (৩৫)।

গতকাল মঙ্গলবার রাতে নগরীর চরকালীবাড়ি টোলপ্লাজা সামনে থেকে ৩৫ বোতল অবৈধ মদসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ নির্দেশনা ও তত্ত্বাবধানে প্রতিদিন নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

এরই ধারাবাহিকতায় কোতোয়ালী মডেল থানার এসআই নিরুপম নাগ, এসআই সুজন সাহা, কনস্টেবল জোবায়ের হোসেন ও মিজানুর রহমান বিশেষ অভিযান পরিচালনাকালে মঙ্গলবার সন্ধ্যায় গোপন সুত্রে খবর পায় আন্তঃজেলা ভারতীয় মদের ব্যবসায়ীচক্রের সদস্যরা নগরীর কালীবাড়ি এলাকায় নিশিদ্ধ মদ কেনাবেচা করছে। তাৎক্ষণিক অভিযান চালিয়ে ২ জন ব্যাবসায়ীকে আটক করে ও ৩৫ বোতল মদ উদ্ধার করে।

কোতোয়ালী মডেল থানা ওসি শাহ্ কামাল আকন্দ এ সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীরা বেশ কিছুদিন ধরে দুর্গাপুর থেকে ভারতীয় মদের মোটা চালান বহন করে এনে ময়মনসিংহ নগরীর বিভিন্ন খুচরা ব্যবসায়ীর কাছে বিক্রি করছে। এ ধরনের তথ্য পেয়ে তাকে গ্রেফতার করা হয়। এ ছাড়া তার সহযোগি ব্যবসায়ীদের গ্রেফতারের চেষ্টা চলছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park