1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা। রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু মূহুর্তে জমে উঠেছে বারহাট্টার দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী লড়াই শান্তিগঞ্জে ইংরেজি প্রতিযোগিতা অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক

লোহাগড়ার চর মাউলী গ্রামে গ্রাম্য দল থেকে সরে গেলে হামলার হামলায় নিহত-১,

  • আপডেট সময় : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪
  • ২০১ বার পঠিত

মো:আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার।

নড়াইলের লোহাগড়ায় প্রতিপক্ষের হামলায় ওলিয়ার মোল্লা নামে এক জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহত ওলিয়ার মোল্লা উপজেলার চর মাউলী গ্রামের মৃত রাজ্জাক মোল্যার ছেলে।

নিহতের স্ত্রী আসমা বেগম বলেন ১৩ জানুয়ারি সকাল ৯টার দিকে নিজ বাড়ি থেকে বিলে কাজে গেলে পথে বাড়ির পাশে পূর্ব থেকে ওৎ পেতে থাকা পঞ্চপল্লীর মাতুব্বর, রবিউল মোল্লা, মফিজ,রোকন মোল্যার নেতৃত্বে রিয়াদ,উকিল,জিকু,তরুন,টিটু,লিটন,মফিজ,সহ অন্তত ২০/২৫ জনে গ্রাম্য শত্রুতার জেরে আমার স্বামীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে।

স্থানীয় সূত্রে জানা যায় দীর্ঘদিন যাবত পঞ্চপল্লীতে ছিলেন অলিয়ার মোল্লা এবং ভাইদের সাথে কন্দলে জড়িয়ে পড়েন তিনি ওই দল থেকে সরে আসার কারণে তার সাথে শত্রুতা করে এই ঘটনা ঘটেছে,

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্ব প্রাপ্ত ডাক্তার জানান, হাসপাতালে নেওয়ার পরেই বৃদ্ধের মৃত্যু হয়েছে।

লোহাগড়া থানার ওসি তদন্ত আব্দুল্লাহ আল মামুন জানান, নিহতের লাশ পোষ্ট মর্টেমের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে এঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে এলাকার পরিস্থিতি বর্তমান শান্ত আছে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে, এবং তিনি নিজে ঘটনা স্থলে রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park