1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

জগন্নাথপুরে পূর্ব শত্রুতার জেরে বাড়ি-ঘর ভাংচুর সহ নগদ টাকা লুট এর অভিযোগ

  • আপডেট সময় : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪
  • ৪৬ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরে আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন তালুকদার এর মৌরসি সম্পত্তি জোরপূর্বক দখলে নেয়ার চেষ্টা, রোপণকৃত ধান চারা মই দিয়ে নষ্ট করে ফেলা, বাড়ি ঘর ভাংচুর ও দোকানপাট লোটপাট সহ নগদ টাকা লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে একই গ্রামের পতিপক্ষ এখলাছুর রহমান নিক্সন গংদের বিরুদ্ধে।
এ ঘটনাটি ঘটেছে, জগন্নাথপুর উপজেলার ১নং কলকলিয়া ইউনিয়নের কান্দারগাও গ্রামে। গত ০৮/০১/২০২৪ সোমবার সকাল আনুমানিক ১১ ঘটিকার সময় ঘটনাটি সংঘটিত হয়েছে বলে জানা গেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, সাংবাদিক শামসুর রহমান তালুকদার জাবেদ, আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন তালুকদার ও ১নং কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ওবায়দুর রহমান তালুকদার মুকুল গংদের সাথে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের এখলাছুর রহমান নিক্সন ও সাজ্জাদ গংদের মধ্যে জায়গা -জমি বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ৭ ই জানুয়ারী ভোরে এখলাছুর রহমান নিক্সন এর নেতৃত্ব তার লোকজন জয়নাল আবেদীন এর রোপনকৃত বোরোধান এর চারাগাছ মই দিয়ে ভেঙে নষ্ট করে। এবং  ৮ জানুয়ারী সকালে এখলাছুর রহমান নিক্সন এর নেতৃত্বে সাজ্জাদ সহ একদল লোক অবৈধ অস্ত্রে-শস্ত্রে সজ্জিত হয়ে হাতে দা, রামদা নিয়ে গ্রামে ত্রাস সৃষ্টি করে। এ সময় তারা জয়নাল আবেদীন এর  বাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে বাড়ি-ঘর ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করেছে। এমনকি দোকান ঘর ভাংচুর করে নগদ অর্থ লুটে নিয়েছে।
এ বিষয়ে আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন বলেন, প্রতিটি ঘটনার মূলহোতা নিক্সন, শিপন গং ব্যাক্তিবর্গ আমাদেরকে ক্ষতিগ্রস্ত করার জন্য সন্ত্রাসী হামলা সহ মিথ্যা মামলা দিয়ে নানাভাবে হয়রানির ঘটনায় জড়িত রয়েছেন। ঘটে যাওয়া ঘটনাগুলোর বিষয়ে জগন্নাথপুর  থানায় অভিযোগ দায়ের করেছি। কিন্তু ন্যায় বিচার পাচ্ছি না। তিনি তার পরিবারবর্গের জান-মালের ক্ষতি সাধনের আশংকা  প্রকাশ করে নিরাপত্তাসহ মৌরসি সম্পত্তি রক্ষার্থে পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সু-দৃষ্টি কামনা সহ তার পরিবারকে বড় ধরনের ক্ষতির হাত থেকে রক্ষার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তেক্ষেপও কামনা করেন।
এ ব্যাপারে এখলাছুর রহমান নিক্সন একান্ত  আলাপকালে বলেন, জয়নাল আবেদীন গংরা আমার রোপনকৃত জমি নষ্ট করেছে। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, জয়নাল এর সাথে  বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য আছে। আমি কিংবা আমরা কারো বাড়ীতে হামলা করিনি।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park