1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন

তারাকান্দায় ট্রাক ও পিক-আপের মুখোমুখি সংঘর্ষে নিহত -৩ 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪
  • ৫৮ বার পঠিত

 

ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহের তারাকান্দায় আলু ভর্তি ট্রাক ও চিনি ভর্তি পিকআপের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হবার ঘটনা ঘটেছে।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ৭ টায় ময়মনসিংহ -হালুয়াঘাট আঞ্চলিক সড়কের তালদিঘী নামক স্থানে।
নিহতরা হলেন -ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার ঘোষবেড় ইউনিয়নের ঘোষবেড় গ্রামের মৃত আঃ লতিফের পুত্র পিকআপটির ড্রাইভার কামরুল ইসলাম (৩০)ও পিকআপের যাত্রী একই উপজেলার মিজানুর রহমান(৪৮) এবং আঃকাদির (৫০)।
পুলিশ জানায়, ময়মনসিংহ -হালুয়াঘাট আঞ্চলিক সড়কের তালদিঘী নামক স্থানে সকাল সাড়ে ৭ টার সময় ময়মনসিংহ থেকে হালুয়াঘাটগামী আলুভর্তি ট্রাক ও হালুয়াঘাট থেকে ময়মনসিংহগামী চিনি ভর্তি পিক-আপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপের ড্রাইভার কামরুল ইসলাম নিহত হন।এই ঘটনায় গুরুতর আহত হন পিক-আপে থাকা মিজানুর রহমান ও আঃ কাদির। গুরুতর আহত অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে তারা মারা যান।
বিষয়টি নিশ্চিত করেছেন তারাকান্দা থানা অফিসার ইনচার্জ মোঃ ওয়াজেদ আলী। তিনি জানান, সংঘর্ষে লিপ্ত আলু ভর্তি ট্রাক ও চিনিভর্তি পিকআপ থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।ড্রাইভার কামরুলের লাশ থানা হেফাজতে রয়েছে।অপরাপর নিহতদের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park