1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন

নেত্রকোনায় গাঁজাসহ মাদক কারবারি আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪
  • ৭০ বার পঠিত

রিপন কান্তি গুণ, নেত্রকোনা প্রতিনিধি;

নেত্রকোনা পৌর শহরের সাতপাই এলাকা থেকে গাঁজাসহ মো. নাজিম উদ্দিন (৩৩) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ (২৩ জানুয়ারি)মঙ্গলবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়। এর আগে সোমবার রাতে শহরের সাতপাই এলাকায় কেডিসির গেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ২ কেজি ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামি মো. নাজিম উদ্দিন শহরের সাতপাই রেল কলোনি এলাকার হাশেম খার ছেলে।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানাযায়, সোমবার রাতে সাতপাই এলাকায় কেডিসির গেটের সামনে পাকা রাস্তার ওপর চেকপোস্ট বসায় পুলিশ। এ সময় শপিং ব্যাগ হাতে নিয়ে দ্রুত গতিতে চেকপোস্ট এলাকা ত্যাগ করার চেষ্টা করে নাজিম। বিষয়টি পুলিশের কাছে সন্দেহজনক মনে হলে পুলিশ তাকে থামার সংকেত দেয়। এসময় দৌড়ে পালানোর চেষ্টা করে নাজিম। কিন্তু পুলিশ তাকে দৌড়ে ধরে ফেলে। পরে তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে দুই কেজি ৩০০ গ্রাম গাঁজা উদ্ধারের পর তাকে গ্রেফতার করা হয়।

ওসি আবুল কালাম বলেন, এ ঘটনায় মাদক আইনে মামলা দিয়ে আজ তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park