1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন

পঞ্চগড়ে গাছের ডালে ঝুলছে যুবকের লাশ 

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪
  • ৮৮ বার পঠিত

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি:

গাছের ডালে ঝুলছে, ভারসাম্যহীন এক যুবকের লাশ,

পঞ্চগড় সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের বিরাজোত গ্রামের আবু তাহের ইয়াছিন(৩০) নামে মানসিক ভারসাম্যহীন এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। আবু তাহের ইয়াছিন সাতমেড়া ইউনিয়নের বিরাজোত গ্রামের মৃত জয়নাল হকের ছেলে। মঙ্গলবার ( ২৩ জানুয়ারি)সকালে নিজ বাসায় পরিবারের সাথে সকালের নাস্তা করে বাসা থেকে বের হয়। আনুমানিক সকাল ৯ টায় তার প্রতিবেশীরা এশিয়ান হাইওয়ে রোডের পাশে লইপাড়া গ্রামে ফসলি জমিতে কাজ  করতে গেলে তারা আবু তাহের ইয়াছিনকে গম খেতের সাথে জিয়া গাছের ডালে রশি গলায় ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজনদেরকে খবর দেয়। পরে স্থানীয়রা পঞ্চগড় সদর থানার পুলিশকে খবর দেয়, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। পঞ্চগড় সদর উপজেলার ৬নং সাতমেড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম( রবি) আবু তাহের ইয়াছিনের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন,  আবু তাহের ইয়াছিন একজন মানসিক ভারসাম্যহীন,তিনি কয়েক মাস আগে বিষ পান করে আত্মহত্যা করার চেষ্টা করেছিল।

পঞ্চগড় সদর থানার ওসি,  প্রদীপ কুমার  বলেন, খবর পেয়ে  ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি । প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড়  সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন আছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park