1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ। জগন্নাথপুরে ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর জরাজীর্ণ, ময়লা আবর্জনার স্তূপ, ছড়াচ্ছে দুর্গন্ধ বামনায় মুগডালের বাম্পার ফলন, ঘরে তুলতে ব্যস্ত কৃষক তীব্র গরমের মধ্যেই খুলল শিক্ষাপ্রতিষ্ঠান হারিয়েছে এইচ এসসির মুল সনদ গোপালগঞ্জের কাশিয়ানীর মুরাদ সিকদারের প্রতারনার শিকার প্রবাসী সহ অনেকে। বেকারত্ব দূরীকরণ ও মাদকমুক্ত স্মার্ট উপজেলা গড়বো টুঙ্গিপাড়ার জনসভায় মাসুদ গাজী লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

জলঢাকা পৌরসভার মেয়রের দায়িত্বে কাউন্সিলর রনজিৎ 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫২ বার পঠিত
হাসানুজ্জামান সিদ্দিকী হাসান
জলঢাকা নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর জলঢাকা পৌরসভার মেয়রের দায়িত্ব নিলেন কাউন্সিলর রনজিৎ কুমার রায়।
সরকারের স্থানীয়  সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগ পৌর -১ শাখার উপসচিব মোঃ আব্দুর রহমান স্বাক্ষরিত ৫ ফেব্রুয়ারী”২৪ তারিখের এক প্রজ্ঞাপনে জানাযায়, নীলফামারীর জলঢাকা পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু মৃত্যু বরন করায় সরকার তথা স্থান সরকার বিভাগ কর্তৃক স্থানীয় সরকার পৌর শাখার আইন ২০০৯ এর ধারা ৩৩(১)(চ) অনুযায়ী  জলঢাকার পৌরসভার মেয়র  পদ ৫ ফেব্রুয়ারী ২০২৪ তারিখে এক প্রজ্ঞাপন মুলে শূন্য ঘোষণা করা হয়। এদিকে  পৌর মেয়রের পদ শুন্য হওয়ায়  পৌরসভার নতুন মেয়র কার্যভার গ্রহন না পর্যন্ত স্থানীয় সরকার পৌরসভা আইন ২০০৯ এর ধারা ৪০(৩) অনুযায়ী পৌর মেয়রের প্যানেল হতে প্যানেল মেয়র -১ কাউন্সিলর রনজিৎ কুমার রায় কে পৌরসভার প্রশাসনিক ও আর্থিক ক্ষমতা সহ মেয়রের দায়িত্ব পালন করবেন।।একই আদেশে এই কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এই আদেশ অবিলম্বে   কার্যকর হবে।
এদিকে সরকারী আদেশ পাওয়ার পর মেয়রের দায়িত্ব নিলেন কাউন্সিলর রনজিৎ কুমার রায়। দায়িত্ব নিয়ে তিনি বলেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন ও
 না ফেরার দেশে চলে যাওয়া  মেয়র ইলিয়াস হোসেন বাবলুর অসমাপ্ত কাজগুলো যেন  সুন্দর ভাবে শেষ করতে ও নাগরিক সুযোগ সুবিধা সহ আধুনিক ও  স্মার্ট পৌর সভা গঠন করতে পারি  সেজন্য সকলের সহযোগিতা কামনা করেন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park