1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ। জগন্নাথপুরে ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর জরাজীর্ণ, ময়লা আবর্জনার স্তূপ, ছড়াচ্ছে দুর্গন্ধ বামনায় মুগডালের বাম্পার ফলন, ঘরে তুলতে ব্যস্ত কৃষক তীব্র গরমের মধ্যেই খুলল শিক্ষাপ্রতিষ্ঠান হারিয়েছে এইচ এসসির মুল সনদ গোপালগঞ্জের কাশিয়ানীর মুরাদ সিকদারের প্রতারনার শিকার প্রবাসী সহ অনেকে। বেকারত্ব দূরীকরণ ও মাদকমুক্ত স্মার্ট উপজেলা গড়বো টুঙ্গিপাড়ার জনসভায় মাসুদ গাজী লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

সানন্দবাড়িতে আইএফআইসি ব্যাংকের প্রতিবেশী উৎসব পালিত 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬০ বার পঠিত
মোঃ মোস্তাইন বিল্লাহ
দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার  সানন্দবাড়ী হাট উপ- শাখার আইএফআইসি ব্যাংকের উদ্যোগে আয়োজিত হয়েছে ব্যতিক্রমি আয়োজন প্রতিবেশী উৎসব।
 শীতকালিন হরেক রকম পিঠার সমারোহে ব্যাংকের গ্রাহক, শুভাকাংঙ্খিসহ গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে প্রতিবেশি উৎসব।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল থেকে উপজেলার সানন্দবাড়ি হাট উপ-শাখার ব্যাংক কার্যালয়ে এ উৎসবের আয়োজন করা হয়। যাতে স্থান পায় মাংসের পিঠা, পাটিসাপটা, নারিকেল পিঠা, জামাই পিঠা, ডালের পিঠা, তেলের পিঠা, নানা ধরনের মোওয়াসহ বিভিন্ন স্বাদের দেশীয় পিঠা।
পিঠা উৎসবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন,  চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম আকন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইউনুস আলী মোল্লা,  চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সানন্দবাড়ী  প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম আকন্দ, সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম,  ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা, চরআমখাওয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক সভাপতি আবু শামা আকন্দ, কাঠারবিল ডিগ্রী  কলেজের শরীর চর্চা শিক্ষক আব্দুল আজিজ মৃধা প্রমূখ।
আইএফআইসি ব্যাংক সানন্দবাড়ী হাট উপ-শাখার অফিসার ইনচার্জ মো. আব্দুলা আল নোমান, এ্যাসিস্ট্যান্ট অফিসার  সাব্বির হোসেন নিশাদ,
গণমাধ্যমকর্মী মোস্তাইন বিল্লাহ সহ এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি ও সাধারণ গ্রাহক উপস্থিত ছিলেন।
 পিঠা উৎসবে আগত অতিথিরা পিঠা পরিচিতি ও সংক্ষিপ্ত আলোচনা করেন। পরে সকলের মাঝে পিঠা আপ্যায়ন করা হয়।
আইএফআইসি ব্যাংক নেটওয়ার্কের দিক থেকে সবচেয়ে বড় ব্যাংক। সারাদেশে প্রায় ১৪ শত শাখা-উপশাখার মাধ্যমে গ্রাহকদের দ্রুত সেবা দিয়ে থাকেন।
ব্যাংকের অফিসার ইনচার্জ  আব্দুল্লা আল নোমান  জানান, গ্রাম বাংলা ঐতিহ্যের সাথে মিশে আছে মৌসুমী পিঠা উৎসব। সম্মানিত গ্রাহকদের পিঠা প্রদর্শন ও আপ্যায়নের মাধ্যমে গ্রাম বাংলার ঐতিহ্যকে মনে করিয়ে দিতে আমাদের এই আয়োজন। পরবর্তী দিনগুলোতে আমাদের আয়োজন অব্যাহত থাকবে।
তিনি আরও  বলেন, ‘আই এফ আই সি ব্যাংক গ্রাহক নির্ভর ব্যাংক। গ্রাহকদের সন্তুষ্টি আমাদের মূল লক্ষ,সেই লক্ষকে বাস্তবায়ন করতেই আমাদের এই ব্যাতিক্রমধর্মী উদ্যোগ। ব্যাংকিং সেবার মাধ্যমে সানন্দবাড়ী হাট উপ-শাখার মাধ্যমে  আইএফআইসি ব্যাংক দৃষ্টান্ত স্থাপন করবে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park