1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ। জগন্নাথপুরে ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর জরাজীর্ণ, ময়লা আবর্জনার স্তূপ, ছড়াচ্ছে দুর্গন্ধ বামনায় মুগডালের বাম্পার ফলন, ঘরে তুলতে ব্যস্ত কৃষক তীব্র গরমের মধ্যেই খুলল শিক্ষাপ্রতিষ্ঠান হারিয়েছে এইচ এসসির মুল সনদ গোপালগঞ্জের কাশিয়ানীর মুরাদ সিকদারের প্রতারনার শিকার প্রবাসী সহ অনেকে। বেকারত্ব দূরীকরণ ও মাদকমুক্ত স্মার্ট উপজেলা গড়বো টুঙ্গিপাড়ার জনসভায় মাসুদ গাজী লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

পঞ্চগড়ে নিয়োগ বাণিজ্যের প্রতিবাদ উত্তাপ মাদ্রাসা প্রাঙ্গণ

  • আপডেট সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৬ বার পঠিত

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি:

পঞ্চগড় বোদা উপজেলার মানিকপির বেংহারী ফাজিল ডিগ্রি মাদ্রাসার সুপার সাফিউদ্দিন ও সভাপতি, আসাদুজ্জামান রাসেলের  বিরুদ্ধে ২ টি নিয়োগ পরীক্ষার বাণিজ্যের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে পরিক্ষাথীসহ এলাকাবাসীরা। আজ শুক্রবার ( ৯ ফেব্রুয়ারি ) দুপুরে মানিকপির বেংহারী ফাজিল ডিগ্রি মাদ্রাসায় অফিস সহকারী কাম হিসাব সহকারী আর কম্পিউটার ল্যাব অপারেটর এই দুই পদে

৫০ লক্ষ টাকার বিনিময়ে পছন্দের প্রার্থীকে নিয়োগ দিতে চেয়েছিলেন সভাপতি ও মাদ্রাসার সুপার।

 এ সময় এলাকাবাসী বিষয়টি বুঝতে পেরে, নিয়োগ বাণিজ্যের অভিযোগ তোলে  ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন  ।  ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে প্রায় শতাধিক এলাকাবাসী ও কয়েকজন পরিক্ষাথীরাও অংশ নেন।  এ সময় মাদ্রাসার সুপার,  শিক্ষা অফিসার ও ম্যানেজিং কমিটির সভাপতি পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে শিক্ষা অফিসার পরীক্ষা বন্ধ করতে বাধ্য হন  ।  বক্তারা বলেন, এর আগেও ২ বার নিয়োগ বাণিজ্যের কারণে পরিক্ষা স্থগিত করা হয়।  আজ শুক্রবার অফিস সহকারী কাম হিসাব সহকারী আর কম্পিউটার ল্যাব অপারেটর পদে ২ টি নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল । সুপার ও সভাপতি এবারেও মোটা অঙ্কের অর্থের বিনিময়ে পছন্দের প্রার্থীকে নিয়োগ দিতে চেয়েছিল। এলাকাবাসীর দাবি নিয়োগ পরীক্ষা বাতিল করে  একটি ছচ্ছ পরীক্ষা নেওয়ার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park