1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হজ্জের গুরুত্ব ও ফজিলত নড়াইলের ইতনার শতদল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত। জগন্নাথপুরে হারিয়ে যাওয়া লাখ টাকা উদ্ধার করেছে থানা পুলিশ তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, যুবলীগ নেতার দুই ভাই আহত ধর্মপাশায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় দুইজন চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে ৪২হাজার টাকা জরিমানা মা মাদিবসে ইবি সিআরসির ব্যতিক্রমী আয়োজন জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান গোপালগঞ্জে নিখোঁজের একদিনপর সাংবাদিক তপুর ছেলের লাশ উদ্ধার ধর্মপাশায় বিশ্ব মা দিবস পালিত মধ্যনগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

বামনা উপজেলা ভাইস-চেয়ারম্যান হিসেবে দোয়া প্রার্থী মো. জাকারিয়া হোসেন মহারাজ

  • আপডেট সময় : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৬০ বার পঠিত
মো. মাসুদ পারভেজ
বামনা (বরগুনা) প্রতিনিধি
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের ডামাডোল বাজতে শুরু করেছে। এরই মধ্যে নির্বাচনের তারিখ ঠিক করেছে নির্বাচন কমিশন। পবিত্র রমজানের মধ্যেই উপজেলা পরিষদ নির্বাচনের পূর্নাঙ্গ তফসিল ঘোষণার কথা রয়েছে নির্বাচন কমিশনের। সেই সুবাদে সারাদেশের ন্যায় বরগুনার বামনায়ও উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে মাঠে নেমে পড়েছেন অনেকেই। আসন্ন বামনা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান হিসেবে দোয়া প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক মো. জাকারিয়া হোসেন মহারাজ।
আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেয়ার কথা বলেছেন তিনি। স্বজনদের ও এলাকাবাসীর অনুপ্রেরণায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন। তিনি উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও ভালোবাসা কামনা করছেন।
গরীবের বন্ধু মো. জাকারিয়া হোসেন মহারাজ  উপজেলার বামনা সদর ইউনিয়নের নিজ আমতলী গ্রামের বাসিন্দা। তিনি একজন দানশীল ব্যক্তিত্ব হিসেবে সর্বজন পরিচিত। তিনি ইতিমধ্যেই উপজেলার বিভিন্ন স্থানে সাধারণ মানুষের মধ্যে মতবিনিময় করতে শুরু করেছেন।
মো. জাকারিয়া হোসেন মহারাজ ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার কথা বলে জানান, ‘এলাকার মানুষের জন্য কিছু করার আবেগ থেকেই তিনি প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। নির্বাচিত হলে উপজেলাবাসীর উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবেন। তিনি উপজেলার সর্বস্তরের মানুষের সহযোগিতা ও দোয়া প্রার্থনা করেন।’
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park