1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হজ্জের গুরুত্ব ও ফজিলত নড়াইলের ইতনার শতদল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত। জগন্নাথপুরে হারিয়ে যাওয়া লাখ টাকা উদ্ধার করেছে থানা পুলিশ তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, যুবলীগ নেতার দুই ভাই আহত ধর্মপাশায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় দুইজন চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে ৪২হাজার টাকা জরিমানা মা মাদিবসে ইবি সিআরসির ব্যতিক্রমী আয়োজন জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান গোপালগঞ্জে নিখোঁজের একদিনপর সাংবাদিক তপুর ছেলের লাশ উদ্ধার ধর্মপাশায় বিশ্ব মা দিবস পালিত মধ্যনগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্য সিলেটে গ্রেপ্তার 

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৬৬ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য জাহেদ (৩২),রায়হান (২৮),অলিদ(২৯), দুলাল(২৭) ও সৌখিন (৩৫) কে সিলেট মহানগরী এলাকা থেকে গ্রেপ্তার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
পুলিশ ও আদালত সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক( তদন্ত) সুশংকর পাল এর নেতৃত্বে সঙ্গীয় এসআই মোঃ মিজানুর রহমান সহ একদল পুলিশ ১১ ই মার্চ রোজ সোমবার সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় দিনব্যাপী বিশেষ অভিযান পরিচালনা করে চাঁদপুর জেলার উত্তর মতলব উপজেলার  জহিরাবাজ গ্রাম নিবাসী  আবুল হোসেনের ছেলে আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য মোঃ মাহমুদ হোসেন প্রকাশ জাহেদ (৩২), সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার নোয়াগ্রাম গ্রামের মৃত আয়াছ আলীর ছেলেআন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য রায়হান আহমদ (২৮), একই উপজেলার হাতিদহর গ্রামের মৃত আনোয়ার হোসেনর ছেলে আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য অলিদুর রহমান অলিদ (২৯), জৈন্তাপুর থানার ঘাটের চটি গ্রামের মৃত আব্দুল গণির ছেলে আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য দুলাল মিয়া (২৭), সিলেটের দক্ষিণ সুরমা থানার স্বর্ণশিখা গ্রামের মোঃ রফিক মিয়ার ছেলে আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য
মোঃ শাকিল মিয়া ওরফে  সৌখিন আহমদ (৩৫) কে গ্রেপ্তার করেন।গ্রেপ্তারকৃত আসামীদের ১২ ই মার্চ রোজ মঙ্গলবার যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করে জগন্নাথপুর থানা পুলিশ। আসামীদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করেছেন আদালত এর বিজ্ঞ বিচারক।
উল্লেখ্য, বিগত ৩ মার্চ দিবাগত রাতে কতিপয় চোরচক্র জগন্নাথপুর উপজেলাধীন নারিকেলতলা গ্রামে অবস্থিত  মোবাইলফোন অপারেটর “রবি টাওয়ার”এর ভিতরে প্রবেশের গেইট ভেঙ্গে ৪৮ ভোল্টের ২টি ব্যাটারি চুরি করে নিয়ে যায়। যার মূল্য ২ লক্ষ ৪০ হাজার টাকা। এই সংবাদ পেয়ে জগন্নাথপুর থানা পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে যাওয়ার পথিমধ্যে একটি পিকআপ গাড়িকে সন্দেহ হয়। গাড়িটিকে থামার সংকেত দিলে পুলিশের সংকেত অমান্য করে দ্রুত গতিতে চলে যায়। পুলিশের টহল টিম গাড়িটিকে ধাওয়া করলে কতিপয় চোরদল গাড়িটি সহ চোরাই কাজে ব্যবহৃত যন্ত্রপাতি ও টাওয়ার থেকে চুরিকৃত ব্যাটারি ২টি ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় টাওয়ারের সুপার ভাইজার আব্দুল আলিম বাদী হয়ে বিগত ৪ মার্চ অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে অভিযোগ দিলে জগন্নাথপুর থানায় একটি মামলা রুজু করা হয়। মামলা রুজুর পর থেকে এই মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ মিজানুর রহমান মামলার ঘটনার সাথে জড়িত অজ্ঞাতনামা আসামিদের গ্রেফতারের লক্ষে একাধিক স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল এর নেতৃত্বে এসআই মিজানুর রহমান সহ সঙ্গীয় ফোর্স সিলেট মহানগরী এলাকা থেকে এই চোরদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মিজানুর রহমান গনমাধ্যমকে জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park