1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হজ্জের গুরুত্ব ও ফজিলত নড়াইলের ইতনার শতদল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত। জগন্নাথপুরে হারিয়ে যাওয়া লাখ টাকা উদ্ধার করেছে থানা পুলিশ তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, যুবলীগ নেতার দুই ভাই আহত ধর্মপাশায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় দুইজন চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে ৪২হাজার টাকা জরিমানা মা মাদিবসে ইবি সিআরসির ব্যতিক্রমী আয়োজন জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান গোপালগঞ্জে নিখোঁজের একদিনপর সাংবাদিক তপুর ছেলের লাশ উদ্ধার ধর্মপাশায় বিশ্ব মা দিবস পালিত মধ্যনগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

গোপালগঞ্জের ১২নং ওয়ার্ড  বাসীকে মো আল-আমীন ইসলামের  মাহে রমজানের শুভেচ্ছা।

  • আপডেট সময় : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৬৯ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ।
গোপালগঞ্জ পৌরসভা  ১২ নং ওয়ার্ড বাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন  গোপালগঞ্জের পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ আল আমিন ইসলাম  ।
মোঃ আল আমিন ইসলামের শুভেচ্ছা  বার্তায় বলেন, রমজান মাস সারাবিশ্বের মুসলিম উম্মাহর সবচেয়ে পবিত্র মাস। রমজানের এই চেতনা আমাদের সবার হৃদয়ে থাকুক এবং আমাদের আত্মাকে ভিতর থেকে আলোকিত করুক। এই মাসে বান্দারা সিয়াম সাধনার মধ্যদিয়ে মহান আল্লাহ তায়ালার আরো নৈকট্য লাভের সুযোগ পায়।
তিনি বলেন, রমজান কেবল রোজা রাখার জন্যই নয়, ক্ষুধার্তদের খাওয়ানো, অন্যকে সাহায্য করা, জিহ্বাকে নিয়ন্ত্রণ করা, অন্যকে নিয়ে সমালোচনা না করা । এটাই রমজানের চেতনা। রমজান মাস শুরু হলে জান্নাতের দরজা খুলে দেওয়া হয় আর জাহান্নামের দরজা বন্ধ হয়ে যায়।
তিনি আরো বলেন, পবিত্র মাহে রমজান মাস রহমত, বরকত ও মাগফিরাতের মহান বার্তা নিয়ে আমাদের দ্বারে উপস্থিত হয়েছে। রমজানের প্রতিটি ক্ষণ রহমত ও বরকতে পরিপূর্ণ। এ মাসেই রয়েছে হাজার রাতের চেয়েও শ্রেষ্ঠ মহিমান্বিত রাত লাইলাতুল কদর।
পরিশেষে শুভেচ্ছা বার্তায় তিনি  গোপালগঞ্জ বাসি সহ সকল  মুসলিমদের   দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে সকলকে মাহে রমজানের মোবারকবাদ জানান।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park