1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হজ্জের গুরুত্ব ও ফজিলত নড়াইলের ইতনার শতদল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত। জগন্নাথপুরে হারিয়ে যাওয়া লাখ টাকা উদ্ধার করেছে থানা পুলিশ তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, যুবলীগ নেতার দুই ভাই আহত ধর্মপাশায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় দুইজন চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে ৪২হাজার টাকা জরিমানা মা মাদিবসে ইবি সিআরসির ব্যতিক্রমী আয়োজন জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান গোপালগঞ্জে নিখোঁজের একদিনপর সাংবাদিক তপুর ছেলের লাশ উদ্ধার ধর্মপাশায় বিশ্ব মা দিবস পালিত মধ্যনগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

জাতীয় শিশু কিশোর দিবস ও জাতির পিতার জন্মদিন উপলক্ষে একদিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি।

  • আপডেট সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৮০ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ
১৭ ই মার্চ জাতীয় শিশু কিশোর দিবস ও জাতির পিতার ১০৪”তম জন্মদিন উপলক্ষে একদিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, এদিন  সকালে টুঙ্গিপাড়া পৌছে জাতির পিতার সমাধীতে ফুলদিয়ে শ্রদ্ধা জানাবেন তারা।।  এরপর শিশু কিশোর সমাবেশে যোগ দেবেন প্রধানমন্ত্রী।। প্রধানমন্ত্রী ও রাষ্ট্র পতির আগমন উপলক্ষে সব ধরনের প্রস্তুতি শেষ করেছে স্থানীয় প্রশাসন।
জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, জিএম সাহাবুদ্দিন আজম বলেন,
রাষ্টপতি ও প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে গোটা টুঙ্গিপাড়া ফেসটুন ব্যানারে ছেয়ে গেছে।। তাদের বরন করতে অধির আগ্রহে বসে আছে স্থানীয় নেতাকর্মীরা।প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি, টুঙ্গিপাড়া সফরকে কেন্দ্র করে ইতিমধ্যে জেলায় ব্যপক নিরাপত্তা জোরদার করা হয়েছে।  প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির এই সফর সুস্ঠ ভাবে সম্পন্ন করতে যা যা করনীয় আমরা সব প্রস্তুত রেখেছি। আশাকরি সুন্দরভাবে আমরা উক্ত অনুষ্ঠান সম্পন্ন করতে পারবো।
অনুষ্ঠান শেষে বিকালে ঢাকার উদ্দেশ্যে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি  টুঙ্গিপাড়া ত্যাগ করবেন।।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park