1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হজ্জের গুরুত্ব ও ফজিলত নড়াইলের ইতনার শতদল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত। জগন্নাথপুরে হারিয়ে যাওয়া লাখ টাকা উদ্ধার করেছে থানা পুলিশ তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, যুবলীগ নেতার দুই ভাই আহত ধর্মপাশায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় দুইজন চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে ৪২হাজার টাকা জরিমানা মা মাদিবসে ইবি সিআরসির ব্যতিক্রমী আয়োজন জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান গোপালগঞ্জে নিখোঁজের একদিনপর সাংবাদিক তপুর ছেলের লাশ উদ্ধার ধর্মপাশায় বিশ্ব মা দিবস পালিত মধ্যনগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

জগন্নাথপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

  • আপডেট সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৫৬ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

নানা কর্মসূচীর মধ্য দিয়ে জগন্নাথপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।
বাংলাদেশের স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ১৭ ই মার্চ রোজ রবিবার সকাল ১০ ঘটিকার উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে ও উপজেলা সদরস্থ মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবন প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ-র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করার পাশাপাশি বিশেষ মোনাজাত করা হয়েছে। পরে এক বিশাল র‌্যালী উপজেলা পরিষদ প্রাঙ্গণ প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভায় মিলিত হয়। এবং জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল- বশিরুল ইসলাম  এর সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা প্রকৌশল কার্যালয়ের অফিস সহকারী ধীরেন্দ্র সুত্র ধর এর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিয়াদ বিন ইব্রাহিম ভূঁইয়া সা-আধ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ূম, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মোঃ রেজাউল করিম রিজু,জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন,জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) কর্মকর্তা সোহরাব হোসেন ও জগন্নাথপুর প্রেসক্লাব এর সভাপতি শংকর রায় প্রমূখ।
আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন  জগন্নাথপুর উপজেলা মডেল মসজিদ এর পেশ ইমাম জুবায়ের আহমদ ও গীতাপাঠ করেন জগন্নাথপুর উপজেলা সমবায় অফিসার রাজমনি সিংহ ।
এই আলোচনা সভা, র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বিশেষ মোনাজাতে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমেদ,  সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) এএসপি শুভাশীষ ধর, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ূম, জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শারমিন আরা আশা, জগন্নাথপুর থানার ওসি তদন্ত সুশংকর পাল, জগন্নাথপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী,  জগন্নাথপুর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ খালেদ সাইফুল্লাহ, জগন্নাথপুর উপজেলা কৃষি কর্মকর্তা কাওছার আহমেদ, জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা মোঃ আব্দুর রব সরকার, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল কাইয়ূম মশাহিদ, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোঃ লুৎফুর রহমান,  জগন্নাথপুর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ কামাল উদ্দিন জগন্নাথপুর পৌর সভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না ও জগন্নাথপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম রিপন সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।
এছাড়াও ১৭ই মার্চ বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী ও  জাতীয় শিশু  দিবস উদযাপন উপলক্ষে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এর আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করার পাশা-পাশি দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এবং জগন্নাথপুর থানা, জগন্নাথপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর উদ্যোগ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। এবং  উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান সমূহের আয়োজনে স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park