1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

পঞ্চগড়ে ২৭কেজি সহ ২জন মাদক ব্যাবসায়ি গ্রেফতার।

  • আপডেট সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৬৭ বার পঠিত
আবু সাঈদ পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলার সুযোগ্য পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহোদয়ের দিকনির্দেশনায় পঞ্চগড় সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ রঞ্জু আহমেদ ও ইন্সপেক্টর (অপারেশন) প্রবীর চন্দ্র সরকারের নেতৃত্বে করতোয়া ফিলিং স্টেশন সামনে থেকে ২৭ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ।
আটককৃতরা হলেন- ঠাকুরগাঁও জেলার ভুল্লি থানার লাউথুতি গ্রামের মোঃ মোজ্জামেল হক (৪৫) ও তাহার স্ত্রী মোছাঃ রওশনআরা বেগম (৪০)। গোপন তথ্যের ভিত্তিতে অদ্য ইং ১৭/০৩/২০২৪ তারিখ সকাল অনুমান ০৮.২০ ঘটিকার দিকে পঞ্চগড় সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ রঞ্জু আহমেদ ও ইন্সপেক্টর (অপারেশন) প্রবীর চন্দ্র সরকারের নেতৃত্বে এসআই নিঃ মোঃ রাশিদুল ইসলাম চৌধুরী, এসআই(নিঃ)পলাশ চন্দ্র রায়, এএসআই(নিঃ)মোঃ গোলাম রব্বানী, পিপিএম, এএসআই(নিঃ)মোঃ হান্নান শাহ্, এএসআই(নিঃ)মোঃ মোতাহার হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তায় উল্লিখিত আসামীদের নিকট হইতে ২৭ কেজি গাঁজা সহ হাতেনাতে আটক করেন। এই বিষয়ে পঞ্চগড় থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রহিয়াছে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park