1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া মহারাজের গণসংযোগ

  • আপডেট সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৫৪ বার পঠিত
মো. মাসুদ পারভেজ
বামনা (বরগুনা) প্রতিনিধি
আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে বরগুনার বামনা উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস-চেয়ারম্যান পদ-প্রার্থী মো. জাকারিয়া হোসেন মহারাজ বিপুল পরিমান জনসমর্থন নিয়ে গণসংযোগ করেছেন।
আজ (১৭ মার্চ) রবিবার সকালে শতাধিক নেতা-কর্মী নিয়ে উপজেলার ডৌয়াতলা বাজারে তিনি গণসংযোগ করেন। বাজারের সর্বস্তরের মানুষের সাথে তিনি কুশল বিনিময় করেন এবং দোয়া ও সমর্থন কামনা করেন।
সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি বাজারের বিভিন্ন জায়গায় গিয়ে সমর্থন চেয়েছেন।
এ সময় কয়েকজন রিক্সা-ভ্যান, কাচাঁ দোকানি-মুদি দোকানি থেকে শুরু করে সকল প্রকার ব্যবসায়ী বলেন, আমরা পরিবর্তন চাই। মহারাজ ভাইয়ের মতো প্রার্থী আসায় আমরা খুশি। তাই আগামী উপজেলা নির্বাচনে বামনা উপজেলা ভাইস-চেয়ারম্যান হিসেবে আমরা মহারাজ ভাইকে চাই। মহারাজ ভাইয়ের জয় হবে ইনশাল্লাহ।’
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park