1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

কৃষিপণ্য সামগ্রী বিক্রির আড়ালে, মাদক ব্যবসা অতঃপর পুলিশের হাতে আটক

  • আপডেট সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৬২ বার পঠিত

 

রিপন কান্তি গুণ, নেত্রকোনা প্রতিনিধি;

নেত্রকোনার পূর্বধলায় পরিত্যক্ত ঘর থেকে নেশা জাতীয় ১০০ পিস ইনজেকশনসহ ইয়াসিন নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

উপজেলার কাজী সুপার মার্কেটের পেছনের পরিত্যক্ত ঘর থেকে রবিবার দিবাগত রাতে ইয়াসিনকে ইনজেকশনসহ আটক করা হয়।

আটককৃত ইয়াসিন একই উপজেলার বিশকাকুনি গ্রামের আব্দুল গফুরের ছেলে।

 

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘বাজারে ইয়াসিনের কৃষিপণ্য সামগ্রী বিক্রির দোকান রয়েছে। দীর্ঘদিন যাবত কৌশলের সাথে সে কৃষিপণ্য সামগ্রী বিক্রির দোকানের আড়ালে মাদক বিক্রি করে আসছিল।’

তিনি আরও জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানে পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ’র নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে বিশকাকুনি গ্রামে ইয়াসিনের কৃষিপণ্যের দোকানে অভিযান পরিচালনা করে নেশা জাতীয় ১০০ পিস ইনজেকশনসহ তাকে গ্রেফতার করে পূর্বধলা থানা পুলিশ। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park