1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

রাজশাহীর বানেশ্বর থেকে পণ্যবাহী ট্রাক, সিএনজি ও অটোর গতিরোধ করে  চাঁদাবাজির সময় ০৩ জন কে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-৫

  • আপডেট সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৫৯ বার পঠিত
সিহাবুল আলম সম্রাট
বিভাগীয় ব্যুরোচিফ রাজশাহী
 ৱ্যাবের আভিযানে রাজশাহী বানেশ্বর থেকে পণ্যবাহী ট্রাক, সিএনজি ও অটোর গতিরোধ করে  চাঁদাবাজির সময় ০৩ জন কে হাতেনাতে গ্রেফতার করেছে।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫), রাজশাহীর সদর কোম্পানী মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ১৭ মার্চ ২০২৪ খ্রিঃ ১৩.৫০ ঘটিকায় রাজশাহী জেলার বানেশ্বর বাজারস্থ মেসার্স রমজান এন্টারপ্রাইজ নামক দোকানের সামনে রাজশাহী-নাটোর মেইন রোড এর উপর অপারেশন পরিচালনা করে।
অভিযানে চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ ৩ জন আসামী  গ্রেফতার।
 আসামী মোঃ শফিউল্লাহ (৫০), পিতা- মৃত ওয়াইজ উদ্দিন, গ্রাম-কুটিপাড়া, থানা- পুঠিয়া, মোঃ বাবু মন্ডল (৩৯), পিতা-মোঃ আব্দুর রাহেদ, গ্রাম-তাতারপুর, থানা-চারঘাট, মোঃ জাহিদ হাসান (৩৬), পিতা- মৃত মহসিন আলী বাচ্চু, গ্রাম-নামাজগ্রাম, থানা- পুঠিয়া, সবারই জেলা- রাজশাহী। চাঁদা উত্তোলনরত অবস্থায় নগদ-২১৬০/- টাকা, চাঁদা আদায়ের রশিদ বই- ০১ টি সহ গ্রেফতার করে। উল্লেখ্য যে, গত-১৭/০৩/২০২৪ খ্রিঃ তারিখে ১৩:০০ ঘটিকায় জনৈক ব্যক্তিমোবাইল ফোনে জানায় কয়েকজন চাঁদাবাজ চাঁদার দাবীতে তার পন্যবাহী মিনি-ট্রাকসহ ড্রাইভার কে রাজশাহী জেলার বানেশ্বর বাজারস্থ মেসার্স রমজান এন্টারপ্রাইজ নামক দোকানের সামনে আটকে রেখেছে এবং টাকা না দেয়ায় তার গাড়ীর ড্রাইভারকে মারধোর করছে। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য র‌্যাবের টহল টিম যায়। র‌্যাবের টহল টিম বর্ণিত স্থানেগিয়ে ঘটনার সত্যতা পায় এবং হাতেনাতে চাঁদাবাজের মূলহোতাসহ ০৩ জন আসামীকে উক্ত আলামতসহ গ্রেফতার করে ও পন্যবাহী মিনি-ট্রাকটি ড্রাইভারসহ উদ্ধার করে। আসামীরা ঘটনাস্থল হইতেপন্যবাহি গাড়ী/ট্রাক হইতে নিয়মিতভাবে জোরপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত পন্যবাহি গাড়ী/ট্রাক ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করে।  উক্ত আসামীগদের বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় চাঁদাবাজি মামলা রুজু হয়েছে।
 ৱ্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ঘটনাস্থল হইতে পন্যবাহি গাড়ী/ট্রাক হইতে নিয়মিতভাবে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত পন্যবাহি গাড়ী/ট্রাক ড্রাইভারদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করিয়া চাঁদা আদায় করাসহ যানবাহন চলাচলে বাধাপ্রদান করেমর্মে সত্যতা স্বীকার করে।
গ্রেফতারকৃত  আসামীগনদেরকে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য রাজশাহী জেলার পুঠিয়া থানায় এজাহার মূলে হস্তান্তর করেছে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park