1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার ধানের বাম্পার ফলনে, হাওরে কৃষকদের মুখে আনন্দের হাসি ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১৭জন প্রার্থী ধর্মপাশায় নিরাপদ প্রসবের জন্য বিনামুল্যে সেফটি কীট বিতরণ জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি স্টাফ রিপোর্টারঃ জগন্নাথপুরে রাতের আধাঁরে একটি ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী চুরি করে নিয়ে গেছে অজ্ঞাতনামা চুরেরা। জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বলবল গ্রাম নিবাসী আতাউর রহমান প্রতিদিনের মতো ২৫ শে এপ্রিল দিবাগত রাত প্রায় ১ ঘটিকার সময় তাঁর ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী নিজ বসত ঘরের বারান্দায় চার্জে লাগিয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে দেখেন এই গাড়ীটি যথাস্থানে নেই। তখন তিনি অনুভব করতে পারেন গাড়ীটি কে-বা কাহারা চুরি করে নিয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও গাড়ীটির সন্ধ্যান পাননি। এ ব্যাপারে এই গাড়ীর মালিক আতাউর রহমান বলেন, আমার বসত ঘর এর বারান্দা থেকে দেড় লক্ষাধিক টাকা সমপরিমাণ মূল্যের ব্যাটারী চালিত (টমটম) গাড়ী অজ্ঞাতনামা চুরেরা নিয়ে গেছে। অনেক খোঁজা-খোঁজি করেও এখনো গাড়ীটির সন্ধান পাইনি। সাংবাদিক শংকর রায়ের মৃত্যুতে জগন্নাথপুর উপজেলা বিএনপির শোক প্রকাশ সাংবাদিক শংকর রায়ের মৃত্যুতে জগন্নাথপুর উপজেলা বিএনপির শোক প্রকাশ সাংবাদিক শংকর রায়ের মৃত্যুতে জগন্নাথপুর উপজেলা বিএনপির শোক প্রকাশ

রমজান উপলক্ষে “জগন্নাথপুর ইয়াং স্টার ” কর্তৃক নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৮৭৮ বার পঠিত
হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ
পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে “জগন্নাথপুর ইয়াং স্টার ” কর্তৃক হত-দরিদ্র মানুষের মধ্যে উপহার স্বরূপ নগদ অর্থ বিতরণী অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার যুবসমাজের  হাতে গড়া  আর্ত মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন ” জগন্নাথপুর ইয়াং স্টার ” এর প্রতিষ্ঠালগ্ন থেকে নানাভাবে আর্তমানবতার সেবায় কাজ করা হচ্ছে । এরই ধারাবাহিকতায় চলতি পবিত্র মাহে রমজানুল মোবারক উপলক্ষে অসহায় হত-দরিদ্র মানুষকে কিছুটা হলেও সহায়তা করার লক্ষে এই সংগঠন এর পক্ষ থেকে ২৬ শে মার্চ রোজ মঙ্গলবার বেলা ২ ঘটিকার সময় জগন্নাথপুর পৌর সদরস্থ মোহাম্মদিয়া উড ফার্নিচার প্রাঙ্গণে ও বাড়ী বাড়ী গিয়ে এই সংগঠন সংশ্লিষ্টরা হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার স্বরূপ নগদ অর্থ বিতরণ পৌঁছে দিয়েছেন। এবং এই সংগঠন এর পক্ষ থেকে  পবিত্র রমজানুল মোবারক এর নিয়মানুযায়ী মাগরিব নামাজ পূর্ব সময়ে জগন্নাথপুর পৌর পয়েন্টস্থ একটি অভিজাত হোটেলে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, ” জগন্নাথপুর ইয়াং স্টার ” এর সভাপতি জয়নুর আহমেদ,সাবেক সভাপতি আব্দুল মুকিত, সাবেক সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, সহ সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক জুয়েল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমদ, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, অর্থ সম্পাদক  জিয়াউল হক জিয়া, প্রচার সম্পাদক তৈয়বুর রহমান, দপ্তর সম্পাদক সোলেমান আহমদ নাইম,শিক্ষা বিষয়ক সম্পাদক আলী আকবর, সহ দপ্তর সম্পাদক সেলাল আহমেদ, সহ প্রচার সম্পাদক সাইদুজ্জামান, তথ্য সম্পাদক তানভীর আহমেদ, সিনিয়র সদস্য আশরাফুল হক, ইকতার হোসেন,সদস্য আলী আহমেদ, সদস্য নিজাম উদ্দিন মুন্না, সদস্য  সাব্বির আলী ও কাওছার আহমেদ সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি স্টাফ রিপোর্টারঃ জগন্নাথপুরে রাতের আধাঁরে একটি ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী চুরি করে নিয়ে গেছে অজ্ঞাতনামা চুরেরা। জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বলবল গ্রাম নিবাসী আতাউর রহমান প্রতিদিনের মতো ২৫ শে এপ্রিল দিবাগত রাত প্রায় ১ ঘটিকার সময় তাঁর ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী নিজ বসত ঘরের বারান্দায় চার্জে লাগিয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে দেখেন এই গাড়ীটি যথাস্থানে নেই। তখন তিনি অনুভব করতে পারেন গাড়ীটি কে-বা কাহারা চুরি করে নিয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও গাড়ীটির সন্ধ্যান পাননি। এ ব্যাপারে এই গাড়ীর মালিক আতাউর রহমান বলেন, আমার বসত ঘর এর বারান্দা থেকে দেড় লক্ষাধিক টাকা সমপরিমাণ মূল্যের ব্যাটারী চালিত (টমটম) গাড়ী অজ্ঞাতনামা চুরেরা নিয়ে গেছে। অনেক খোঁজা-খোঁজি করেও এখনো গাড়ীটির সন্ধান পাইনি।

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park