1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?দুধরচকী। নড়াইলে প্রচন্ড দাবদাহে ইসতিসকার নামাজ পড়ে বৃষ্টির জন্য কাদলেন ধর্মপ্রাণ মুসল্লিরা। ধর্মপাশায় নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার ধানের বাম্পার ফলনে, হাওরে কৃষকদের মুখে আনন্দের হাসি ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১৭জন প্রার্থী ধর্মপাশায় নিরাপদ প্রসবের জন্য বিনামুল্যে সেফটি কীট বিতরণ জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি স্টাফ রিপোর্টারঃ জগন্নাথপুরে রাতের আধাঁরে একটি ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী চুরি করে নিয়ে গেছে অজ্ঞাতনামা চুরেরা। জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বলবল গ্রাম নিবাসী আতাউর রহমান প্রতিদিনের মতো ২৫ শে এপ্রিল দিবাগত রাত প্রায় ১ ঘটিকার সময় তাঁর ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী নিজ বসত ঘরের বারান্দায় চার্জে লাগিয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে দেখেন এই গাড়ীটি যথাস্থানে নেই। তখন তিনি অনুভব করতে পারেন গাড়ীটি কে-বা কাহারা চুরি করে নিয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও গাড়ীটির সন্ধ্যান পাননি। এ ব্যাপারে এই গাড়ীর মালিক আতাউর রহমান বলেন, আমার বসত ঘর এর বারান্দা থেকে দেড় লক্ষাধিক টাকা সমপরিমাণ মূল্যের ব্যাটারী চালিত (টমটম) গাড়ী অজ্ঞাতনামা চুরেরা নিয়ে গেছে। অনেক খোঁজা-খোঁজি করেও এখনো গাড়ীটির সন্ধান পাইনি। সাংবাদিক শংকর রায়ের মৃত্যুতে জগন্নাথপুর উপজেলা বিএনপির শোক প্রকাশ

জগন্নাথপুরে বিএনপির আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৪৯ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
পবিত্র মাহে রমজানুল মোবারক উপলক্ষে রোজাদার মুসলিম উম্মাহ’র সম্মানার্থে ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা শাখা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর আয়োজনে ২৮ শে মার্চ জগন্নাথপুর পৌর পয়েন্টস্থ মাহিমা রেস্টুরেন্টে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ইফতার ও দোয়ার পূর্ব সময়ে জগন্নাথপুর উপজেলা শাখা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিনিয়র সহ-সভাপতি এম এ মুকিত এর সভাপতিত্বে ও ১ম যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জামাল উদ্দিন আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট মল্লিক মঈনুদ্দিন সোহেল , যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট জিয়াউর রহিম শাহীন, জগন্নাথপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ মুসাব্বির আহমদ, সাংগঠনিক সম্পাদক কারা নির্যাতিত  মোঃ আব্দুস সোবহান, জগন্নাথপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ শামসুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ,জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক মোঃ আবুল হোসেন ডালিম, সদস্য সচিব মোঃ জুবেদ আলী লখন ও জগন্নাথপুর পৌর ছাত্রদল এর যুগ্ম আহবায়ক মারজান চৌধুরী প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আছকির আলী(সাবেক চেয়ারম্যান), জগন্নাথপুর পৌর বিএনপির সহ-সভাপতি মোঃ সালাউদ্দিন মিটু জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক, মোঃ আনহার মিয়া, রাসেল বক্স  , জগন্নাথপুর পৌর যুবদলের যুগ্ম  আহবায়ক শফিকুল ইসলাম খেজর, জগন্নাথপুর পৌর শাখা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ নূরুল ইসলাম, জগন্নাথপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ শামসুল ইসলাম, কলকলিয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক এম সাদিকুর রহমান নান্নু, যুগ্ম সাধারন হুমায়ুন কবির, বিএনপি নেতা মোঃ আব্দুস ছালাম, মীরপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আখলুল করিম , জগন্নাথপুর পৌর বিএনপির ৩ নং ওয়ার্ড এর সাধারন সম্পাদক হাবিল মিয়া, পৌর বিএনপি নেতা আনহার মিয়া, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রাসেল বক্স, সদস্য রোকন মিয়া, সুয়েব আহমদ, খায়রুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা যুবদল নেতা আল আমিন, অলিউর রহমান ও কলকলিয়া ইউনিয়ন শাখা যুবদলের সহ-সভাপতি রোকন মিয়া এবং সিলেট মহানগর ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক জুনাইদ আহমেদ জুনেদ সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর নেতাকর্মী বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

জগন্নাথপুরে ইজিবাইক (টমটম)গাড়ী চুরি স্টাফ রিপোর্টারঃ জগন্নাথপুরে রাতের আধাঁরে একটি ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী চুরি করে নিয়ে গেছে অজ্ঞাতনামা চুরেরা। জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বলবল গ্রাম নিবাসী আতাউর রহমান প্রতিদিনের মতো ২৫ শে এপ্রিল দিবাগত রাত প্রায় ১ ঘটিকার সময় তাঁর ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়ী নিজ বসত ঘরের বারান্দায় চার্জে লাগিয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে দেখেন এই গাড়ীটি যথাস্থানে নেই। তখন তিনি অনুভব করতে পারেন গাড়ীটি কে-বা কাহারা চুরি করে নিয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও গাড়ীটির সন্ধ্যান পাননি। এ ব্যাপারে এই গাড়ীর মালিক আতাউর রহমান বলেন, আমার বসত ঘর এর বারান্দা থেকে দেড় লক্ষাধিক টাকা সমপরিমাণ মূল্যের ব্যাটারী চালিত (টমটম) গাড়ী অজ্ঞাতনামা চুরেরা নিয়ে গেছে। অনেক খোঁজা-খোঁজি করেও এখনো গাড়ীটির সন্ধান পাইনি।

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park