1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার ধর্মপাশার ভাটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ৬দিন ধরে টানানো হয়নি জাতীয় পতাকা। আগামীকাল শুক্রবার সুনামগঞ্জে আসছেন পুলিশ প্রধান। জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন নড়াইলে নির্মাণ বিল্ডিং থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গোপালগঞ্জ চন্দ্রদীঘলীয়া দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া গুলি বর্ষনে নিহত ১/আহত ১০ হজের যেসব স্থানে দোয়া কবুল হয় জগন্নাথপুরে ডিবির অভিযানে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন গ্রেপ্তার শমশেরনগর হাসপাতালে ট্রায়াল চিকিৎসা সেবা চালু টুঙ্গিপাড়ায় ইজিবাইক-চালকের হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ

বিশ্বনবী অবমাননার প্রতিবাদে ভোলার বোরহানউদ্দিনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা।

  • আপডেট সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৬৯ বার পঠিত
এএসটি সাকিল:- ভোলা জেলা তজুমদ্দিন থানার শম্ভুপুর ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের বাসিন্দা সনাতন ধর্মাবলম্বী “বাসু দাস” কর্তৃক সম্প্রতি বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা:) কে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
আজ ০৩ এপ্রিল ২০২৪ খ্রি. রোজ বুধবার জাতীয় ওলামা মাশায়েখ আইমা পরিষদ বোরহানউদ্দিন শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা আয়োজন করা হয়েছে।
এসময় প্রতিবাদ সভা থেকে বক্তারা সরকার প্রধানের কাছে “বাসু দাসে”র সর্বোচ্চ শাস্তির দাবি করেন এবং ধর্ম অবমাননাকারীর শান্তি মৃত্যুদণ্ড করার জোর দাবী জানায়।
তারা আরো বলেন ইসলাম কোনো ধর্মকে কটাক্ষ করে মন্তব্য করাকে সমর্থন করেনা, আমরা দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই আমার চাই “বাসু দাস”কে দেশের আইন অনুযায়ী বিচারের আওতায় আনা হোক।
বিক্ষোভ মিছিলটি বোরহানউদ্দিন দক্ষিণ বাসস্ট্যান্ড থেকে শুরু করে থানা রোড হয়ে চৌরাস্তায় গিয়ে স্থানীয় ওলামা মাশায়েখের সংক্ষিপ্ত আলোচনা ও দোয়ার মাধ্যমে সমাপ্তি হয়।
এসময় বিক্ষোভ মিছিলে সকল প্রকার সহিংসতা প্রতিরোধে বোরহানউদ্দিন থানার প্রশাসন ও ইসলামীক আন্দোলনের সেচ্ছাসেবকদের দায়িত্ব পালন করতে দেখা যায়।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park