1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার ধর্মপাশার ভাটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ৬দিন ধরে টানানো হয়নি জাতীয় পতাকা। আগামীকাল শুক্রবার সুনামগঞ্জে আসছেন পুলিশ প্রধান। জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন নড়াইলে নির্মাণ বিল্ডিং থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গোপালগঞ্জ চন্দ্রদীঘলীয়া দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া গুলি বর্ষনে নিহত ১/আহত ১০ হজের যেসব স্থানে দোয়া কবুল হয় জগন্নাথপুরে ডিবির অভিযানে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন গ্রেপ্তার শমশেরনগর হাসপাতালে ট্রায়াল চিকিৎসা সেবা চালু টুঙ্গিপাড়ায় ইজিবাইক-চালকের হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ

গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক  নাজমিন খানম এর  পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৫৯ বার পঠিত
মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ
মাসব্যাপি সিয়াম সাধনা শেষে আসছে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। ঈদের খুশি সকলের মাঝে ভাগ করে নিতে  গোপালগঞ্জ বাসি কে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন গোপালগঞ্জ  পৌর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক  নাজমিন খানম।
পৌর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক  নাজমিন খানম বলেন, মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটি আমাদের ধর্মপ্রাণ মুসলিমদের জন্য অত্যান্ত আনন্দের-খুশির দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হয় এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিব। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অভিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশা করি। সাম্প্রদায়িকতা ভূলে সম্প্রীতির দেশ গড়ি। আবহমানকাল থেকে এখানে সকল ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য। ইসলামের অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুল ফিতরে উপলক্ষে এ প্রত্যাশা করি। সকলের সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনায় গোপালগঞ্জ জেলার সর্বস্তরের জনগনকে জানাই, ঈদুল ফিতরের শুভেচ্ছা – ঈদ মোবারক।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park