1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন

কদমতলী হযরত দরিয়া শাহ্ (রহ.) দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্টের পুরস্কার বিতরণ সম্পন্ন

  • আপডেট সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৭৫ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
দারুল কেরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট্রের পরিচালনায় সিলেট নগরীর কদমতলী হযরত দরিয়া শাহ (রহ.) মাজার জামে মসজিদ শাখায় মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী বিশুদ্ধ কোরআন প্রশিক্ষণের পুরস্কার বিতরণ ও বিদায়ী অনুষ্ঠান ৬ এপ্রিল, ২৬ রমজান শনিবার বাদ যোহর মসজিদে অনুষ্ঠিত হয়েছে।
দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্ট হযরত দরিয়া (শাহ্.) মাজার জামে মসজিদ শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রফিকুল হক এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ ও বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির কোষাধ্যক্ষ মোঃ আফছর উদ্দিন, প্রধান কারী মাওলানা তারেকুল ইসলাম, সহ কারী ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল খালিক, সহ কারী মাওলানা নাছির উদ্দীন চৌধুরী, মাওলানা নাজমুল ইসলাম, ও হাফিজ আলবাব হোসাইন, কমিটির সদস্য মোঃ আলা উদ্দিন মিয়া সহ শিক্ষার্থী ও অভিভাবকগণ।
অনুষ্ঠানে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি। শেষে প্রধান অতিথি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন।
প্রধান অতিথির বক্তব্যে হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, যে নিজেকে মুসলিম হিসাবে দাবী করবে তাকে অবশ্যই কুরআন শিক্ষা করতে হবে। কুরআন শিক্ষা করা এতো গুরুত্বপূর্ণ বিষয় যে, আল্লাহ তা‘আলা কুরআন শিক্ষা করা ফরয করে দিয়েছেন। পবিত্র কোরআন শান্তির শিক্ষা দেয়। কোরআনের শিক্ষার ওপর আমল করলে বিশ্বে শান্তি প্রতিষ্ঠা সম্ভব। প্রত্যেক মুসলিমকে কুরআন পড়া জানতে হবে।  তিনি বলেন, উপমহাদেশের প্রখ্যাত ওলিয়ে কামিল শামছুল উলামা আল্লামা ছাহেব কিবলা ফুলতলী (রহ.) এর প্রতিষ্ঠিত বিশ্ব সেরা বিশুদ্ধ কোরআন শিক্ষা দানকারী প্রতিষ্ঠান দারুল কেরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট প্রতি বছরের ন্যায় এ বছরও বিশ্বের বিভিন্ন জায়গায় শাখা কেন্দ্র পরিচালিত হয়েছে। তিনি কোরআন শিক্ষা গ্রহণের মাধ্যমে শিশু-কিশোরদেরকে চরিত্রবান হিসেবে গড়ে তোলার লক্ষ্যে অভিভাবকদের আহবান জানান।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park