1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন

গোপালগঞ্জের  ১২ নং ওয়ার্ড কাউন্সিলর আল-আমিন ৫৫০জন অসহায়দের ও গরীবের মাঝে ঈদ উপহার বিতরন।

  • আপডেট সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৫৪ বার পঠিত
মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ
গোপালগঞ্জ জেলার সদর পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ আল-আমিন ইসলাম আসছে অগামী ঈদুল ফিতর কে সামনে রেখে ৫৫০ টি পরিবারের মাঝে ঈদ উপহারের শাড়ি ও লুঙ্গি বিতরন করেন।তিনি তার নির্বাচিত এলাকার মার্কাস মহল্লা, নবীন বাগ ও তেগুরিয় এলাকার গরীব ও অসহায়দের মাঝে এ উপহার তুলে দেন।
আজ সোমবার সকাল ১১টার সময় নবীনবাগ মেডিকেল রোডের তার নিজ বাসভেবনে সামনে এ ঈদ উপহার সামগ্রী বিতরন করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, এম. রাকিবুজ্জামান মূন্সী সহ  নবীনবাগ এলাকার গন্নমান্য ব্যক্তিবর্গ।
এ ব্যপারে কাউন্সিলর আল-আমিন ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি প্রতিবারের ন্যায় এই ঈদে আমার সাধ্যমত আমার ওয়ার্ড সহ আশেপাশের গরীব ও অসহায়দের মুখে হাসি ফুটাতে চেষ্টা করছি। আমি চাই আমার ওয়ার্ডের গরীব পরিবারের লোকজন সকলের ন্যায় ঈদের সময় নতুন সাজে সাজুক, তাদের মুখে হাসি ফুটাতে আমার এই সামান্ন প্রয়াস।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park