1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

ধর্মপাশায় বোরো খেতের আধাপাকা ধান খাওয়ানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারধরে  আহত ৩

  • আপডেট সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৫৭ বার পঠিত

রবি মিয়া ধর্মপাশা সুনামগঞ্জ প্রতিনিধি

  সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের আবুয়ারচর গ্রামের সামনে থাকা কান্দার বোরো খেতের আধাপাকা ধান গরু দিয়ে  খাওয়ানোর ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজনদের মারধরে একই পরিবারের স্বামী,স্ত্রী ও ছেলে তিনজন আহত হয়েছেন।  রবিবার (৭এপ্রিল) সকাল সাতটার দিকে আবুয়ারচর গ্রামের সামনের সড়কে  এই ঘটনা ঘটে। আহত তিনজনের মধ্যে দুজনকে ওইদিনই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

          ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের আবুয়ারচর গ্রামের বাসিন্দা  রেজিয়া আক্তারের (৫৫) নিজ বাড়ির সামনের কান্দায় বোরো  ধান খেত রয়েছে।  শনিবার (৬এপ্রিল) সকাল ১০টার দিকে একই গ্রামের সুজাত মিয়ার (২২) দুটি গরু ওই নারীর বোরো খেতের বেশ কিছু অংশের আধা পাকা ধান খেয়ে বিনষ্ট করে। ওই নারী সুজাতকে উদ্দেশ্য করে  এ নিয়ে প্রতিবাদ করায় ওইদিন বিকেলে ওই দুজনের মধ্যে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে  রবিবার সকাল সাতটার দিকে আবুয়ারচর গ্রামের সামনের সড়কে রেজিয়া আক্তার (৫৫), স্বামী মোহাম্মদ আলী (৬৫) ও তাঁর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৫)কে পেয়ে সুজাত  মিয়া ও তাঁর ৭/৮জন লোক দেশীয় অস্ত্র নিয়ে  ওই তিনজনের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাদেরকে মারধর করেন। স্থানীয় লোকজন আহত ওই তিনজনকে সেখান থেকে উদ্ধার ধরে ওইদিন সকাল ১০টার দিকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসেন। পরে সেখানকার ডাক্তার  রেজিয়া আক্তার ও তাঁর ছেলে জাহাঙ্গীর হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আহত মোহাম্মদ আলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

    ধর্মপাশা থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুস সবুর মিয়া বলেন, গরু দিয়ে বোরো খেতের আধা পাকা ধান খাওয়ানোর জের ধরে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় একই পরিবারের আহত তিনজনের মধ্যে মা ও ছেলেকে ময়ময়সিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park