1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

সার্বিক কর্ম মুল্যায়নে টানা ৪র্থ বারের মত বোদা থানাকে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত

  • আপডেট সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৫২ বার পঠিত

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি:

মাদক, জঙ্গী, জুয়া, চুরি, ছিনতাই, যৌতুক, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম, জায়গা জমি নিয়ে বিরোধ সহ প্রভৃতি অপরাধ নির্মুল করতে বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক (পিপিএম) এর নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বোদা থানা পুলিশ। এরই স্বীকৃতি হিসেবে সোমবার ( ৮ এপ্রিল ) সকাল ১১ টার সময় পঞ্চগড় পুলিশ লাইন্সে পঞ্চগড় জেলা পুলিশের মাসিক কল্যান ও অপরাধ পর্যালোচনা সভায় সার্বিক কর্ম মুল্যায়নে টানা ৪র্থ বারের মত মার্চ/২০২৪ মাসের শ্রেষ্ঠ থানা হিসেবে বোদা থানাকে নির্বাচিত করে অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পিপিএমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। একই সাথে সার্বিক কর্মমুল্যায়নে বোদা থানার এসআই মোঃ জাহাঙ্গীর আলমকে শ্রেষ্ঠ এসআই হিসেবে, এসআই আব্দুস সালামকে শ্রেষ্ঠ বিট অফিসার হিসেবে এবং এএসআই আবু সুফিয়ানকে শ্রেষ্ঠ এএসআই হিসেবে পুরস্কৃত করা হয়।

পঞ্চগড় জেলা পুলিশ সুপার এস.এম সিরাজুল হুদা, পিপিএম-বার পুরস্কার প্রদান করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) আমিরুল্লাহ, সিনিয়র সহকারী পুলিশ সুপার(বি-সার্কেল) রুনা লায়লা সহ সকল থানা অফিসার ইনচার্জ ও অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park