1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

  • আপডেট সময় : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৬৩৮ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্ট সব সময় রয়েছে অসহায় দরিদ্র দিনদুঃখি মানুষের পাশে।

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ইসহাক পুর গ্রামের ১নং ওয়ার্ডের পিতা মরহুম সমছু মিয়ার ছেলে শিক্ষানুরাগী দানশীল ব্যক্তি যুক্তরাজ্য প্রবাসী ইমরান আহমেদ রকি কর্তৃক ২০২২ সালে তিনি তার মেয়ের নামে পারিবারিক ভাবে প্রতিষ্ঠা করেন যুক্তরাজ্য ভিত্তিক চ্যারেটি সংস্থা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্ট।

ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমরান আহমেদ রকি সার্বিক তত্ত্বাবধানে দীর্ঘ ৩ বছর দরে বাংলাদেশের বিভিন্ন জেলা উপজেলায় প্রতিবন্ধীদের হুইলচেয়ার খাদ্য সামগ্রী ছাড়াও ধর্মীয় সকল দিবসগুলোতে আর্থিক ভাবে অস্বচ্ছল পরিবারের মধ্যে মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত ভাবে চালিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের বিভিন্ন জেলা উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ অনুষ্ঠান- সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেল চার ঘটিকায় ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও সভাপতি ইমরান আহমেদ রকির অর্থায়নে ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মধ্যে ইফতার বিতরণ অনুষ্ঠান- অনুষ্ঠিত হয় । এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ সদস্য মোহাম্মদ সুজন মিয়া, সাংবাদিক রুম্মান আহমদ, ফরহাদ আহমেদ রেহান, টিপু সুলতান, আবু তালেব, রিমন আহমদ, নুরবেজ আহমদ, সুমন মিয়া, হুমায়ূন কবির, রুমন আহমদ, সহ আরো অনেক সদস্যবৃন্দ।
ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও সভাপতি ইমরান আহমেদ রকি যুক্তরাষ্ট্র থেকে বলেন : আমি দুস্থ, অসহায়, প্রতিবন্ধীদের নিয়ে কাজ করতে ভালোবাসি এবং তাদের সহযোগীতা করতে আমার ভালো লাগে আমি যত দিন বেঁচে আছি তাদের নিয়ে বেঁচে থাকতে চাই তাদের পাশে আছি এবং থাকব আমার জন্য সবাই দোয়া করবেন । যেনো আমি এরকম ভাবে দুস্থ, অসহায়, প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে যেতে পারি। তাঁদের খুশিতে আমি খুশি তাদের খুশিতে আমি সুখ খুঁজে পাই।
আসরের নামাজের পর পর বিতরণ কার্যক্রম শুরু করা হয় এতে প্রায় একশত হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মধ্যে ইফতার বিতরণ করা হয়।।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park