1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক ইবিতে দেড়শো শিক্ষার্থীর মাঝে বই-বিহঙ্গের বই বিতরণ ধর্মপাশায় মাস্টারবাড়ী ট্রেনিং ইন্সটিটিউট জেলায় প্রথম স্থান অর্জন জগন্নাথপুরে “মন্তাজুর রহমান কল্যাণ ট্রাস্ট” কর্তৃক মেধাবৃত্তি বিতরণ শমশেরনগর হাসপাতালের রেজিস্ট্রেশন প্রাপ্তিতে বিলেতের বৈঠকে কবি ও গবেষক সৈয়দ মাসুম এর লিখিত স্বাগত বক্তব্য ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ।

পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ৫৬ বার পঠিত

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি:

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ঘরে ঢুকে শাহনাজ পারভীন (২৪) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে পরকীয়া প্রেমিক রাজুর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে উপজেলার চিলাহাটি ইউনিয়নের মতিয়ারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।শাহনাজ পারভীন ওই এলাকার আব্দুল মজিদের স্ত্রী। পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার সকালে স্বামীসহ পরিবারের লোকজন ঈদের নামাজে গেলে পরকীয়া প্রেমিক রাজু শাহনাজের ঘরে ঢুকে গলা কেটে হত্যা করে। এ সময় শাহনাজের মেয়ে মাইশা আক্তার চিৎকার দিলে রাজু পালিয়ে যায়। প্রতিবেশীরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানায়, আব্দুল মজিদ ঢাকায় গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করেন। এ সুযোগে প্রতিবেশী রাজুর (২৭) সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন শাহনাজ। আট-নয় মাস আগে তারা পালিয়েও গিয়েছিলেন। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।কিছুদিন পর বাড়ি ফিরলে প্রথমে স্বামী তাকে গ্রহণ করতে রাজি হননি।

কিন্তু সন্তানদের দিকে চেয়ে তাকে নিয়ে ঢাকায় চলে যাই। রাজু দীর্ঘদিন ধরেই আমাকে হুমকি দিয়ে আসছিল যে আমাকে শাহনাজের সঙ্গে সংসার করতে দেবে না।একপর্যায়ে দুজনের সমঝোতায় আবারও সংসার শুরু হয়। মঙ্গলবার ঈদে বাড়ি ফেরেন তারা। এবিষয়ে নিহতের মেয়ে মাইশা আক্তার বলেন, মাকে ছুরি দিয়ে মারে। আমি চিৎকার দিলে দৌড়ে পালিয়ে যায় রাজু।দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। আমরা একটি ছুরি ও রক্তমাখা আলামত জব্দ করেছি। পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park