1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক ইবিতে দেড়শো শিক্ষার্থীর মাঝে বই-বিহঙ্গের বই বিতরণ ধর্মপাশায় মাস্টারবাড়ী ট্রেনিং ইন্সটিটিউট জেলায় প্রথম স্থান অর্জন জগন্নাথপুরে “মন্তাজুর রহমান কল্যাণ ট্রাস্ট” কর্তৃক মেধাবৃত্তি বিতরণ শমশেরনগর হাসপাতালের রেজিস্ট্রেশন প্রাপ্তিতে বিলেতের বৈঠকে কবি ও গবেষক সৈয়দ মাসুম এর লিখিত স্বাগত বক্তব্য ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ। রাজশাহীতে তীব্র খরায় খাদ্য সামগ্রী নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ডা. অর্ণা জামান

শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ৬৭ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

বিশ্ব মুসলিম এর ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতরের জামাত জগন্নাথপুরে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ।
ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বিশ্ব মুসলিম এর ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতরের জামাত আজ ১১ ই এপ্রিল রোজ বৃহস্পতিবার সকাল সাত ঘটিকা থেকে আট ঘটিকার মধ্যে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার প্রায় পাঁচশতটি ঈদগাহ ও মসজিদে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
জামাত শেযে পরম করুনাময় আল্লাহর সন্তুষ্টি লাভে দেশ ও বিশ্ববাসীর জন্য আল্লাহর মহান আল্লাহ পাক বাব্বুল আলামিন এর নিকট মোনাজাত করা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল-বশিরুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম গণমাধ্যমকে জানিয়েছেন ,শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো রকমের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তাঁহারা উপজেলার সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park