1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাঃসম্পাঃ আমির হামজা ঈদের আনন্দ ভাগাভাগী করে নিলেন এতিমদের সাথে।

  • আপডেট সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আমির হামজা (তামিম) পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগী করে নিলেন মাদ্রসার এতিম শিক্ষার্থীদের সাথে।
আমির হামজা ঈদের দিন সকাল বেলা এতিমখানা মাদ্রায় গিয়ে হাজির হন মাদ্রাসায় থাকা সকল ছাত্রদের জন্য পাঞ্জাবী , পাজামা ,নতুন টুপি ও সকল প্রকার খাবার নিয়ে শিক্ষার্থীদের মাঝে হাজির হন। শিক্ষার্থীরা হামজাকে পেয়ে মা-বাবার ভাই বোন পাশে না খাকার বেদনা ভুলে আনন্দে উৎফুল্ল হয়ে ওঠে। হামজা সকলকে নতুন সাজে সজ্জিত করে নামাজ পড়তে নিয়ে যায়, পরে তাদেরকে নিয়ে খাওয়া-দাওয়া করায়। পরে এতিমদের নিয়ে ঘুরতে বের হয়। এভাবেই ঈদুল ফিতরের দিনটি তিনি এতিমদের সাথে উপভোগ করেন ।
জেলা ছাত্রলীগের এই তরুন নেতা বছরের বিভিন্ন সময়ে নিজের সাধ্যমত মসজিদ, মাদ্রাসা ও এতিম খানায় সহযোগীতার হাত বাড়িয়েছেন। তিনি সর্বদা গরীব, অসহায়, এতিম ও সাধারন মানুষের পাশে দাড়িয়েছেন। ছাত্র রাজনীতিতে পা রেখে দৃড়তার সাথে প্রতিটি পদক্ষেপ পার করে আজ সে তার সাফল্যের সিড়িতে দাড়িয়েছে। গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হিসাবে নিজ দায়িত্ব ও সংগঠনের সকল কর্মকান্ড নিষ্ঠার সাথে পালন ও জেলা ছাত্রলীগকে সু-সংগঠিত করে পরিচালনা করছেন তিনি। তার এই সকল কর্মকান্ড গোপালগঞ্জ বাসীর কাছে সু পরিচিত। গোপালগঞ্জ বাসী তার জন্য সফলতা সহ দোয়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park