1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

সানন্দবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও কুইজ প্রতিযোগিতা

  • আপডেট সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ১৭ বার পঠিত

মোঃ মোস্তাইন বিল্লাহ
দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ
জামালপুরের দেওয়ানগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও আন্তঃ স্কুল প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেছে জনশক্তি সংস্থা।

(শনিবার) ১৩ এপ্রিল বিকেল ৪টায় উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের মৌলভীরচর উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আশরাফ আলী।

সংগঠনের চেয়ারম্যান তরুণ সংগঠক রাশেদুজ্জামান তৃপ্ত এর সভাপতিত্বে এবং জনশক্তি সংস্থার মহাসচিব রফিকুল ইসলাম-এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন , মোহাম্মদপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক ইতিহাস বিভাগ ড.জহুরুল ইসলাম, ডাচ্ বাংলা ব্যাংকের সিনিয়র অফিসার ও জনশক্তি সংস্থার উপদেষ্টা দন্তন্য লিটন, অ্যাডভোকেট তারিকুল ইসলাম, এডভোকেট ইসমাইল হোসেন, মনির গ্রুপ এর ম্যানেজিং ডিরেক্টর ও জন শক্তি সংস্থার উপদেষ্টা রবিউল ইসলাম মনির চৌধুরী, জিএসএস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আরিবীন খন্দকার শরীফ প্রমূখ।

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বক্তব্যে মো. আশরাফ আলী বলেন , যারা ভালোভাবে লেখাপড়া করে জ্ঞান অর্জন করে তারা সবজায়গায় সফল হয়। আমি তোমাদের অনুরোধ করবো লেখাপড়ার মাধ্যমে আগে নিজেদের যোগ্য করে গড়ে তোল, এরপর না হয় রাজনীতি করো অথবা যার যার মত জীবন পরিচালনা কর।
তিনি আরো বলেন আজকের শিশুরা আগামী দিনের উজ্জ্বল ভবিষ্যৎ। তোমাদের সৃজনশীল লেখাপড়া ও কার্যক্রমের মাধ্যমে আমাদের সোনার বাংলা বিশ্ব মানচিত্র উজ্জ্বল হয়ে ফুটবে ।
এ সময় তিনি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করায় জনশক্তি সংস্থার প্রতি কৃতজ্ঞতা জানান এবং তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সহ-সভাপতি উপজেলা মহিলা আওয়ামী লীগ এবং জনশক্তি সংস্থার উপদেষ্টা তাসলিমা আক্তার লিপি

প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, মৌলভীরচর উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ শাহজালাল উদ্দিন এবং মৌলভীরচর বালিকা উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক গোলাম মোহাম্মদ সোহেল রানা।

এছাড়া জনশক্তি সংস্থার সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ,
শেখ তাজুল ইসলাম ভাইস চেয়ারম্যান, মোঃ শাহীন মিয়া ভাইস চেয়ারম্যান, মোঃ সুজন মিয়া, মোঃ ফারুকুল ইসলাম ভাইস চেয়ারম্যান, মোঃ রকিবুজ্জামান মহাসচিব জনশক্তি সংস্থা, ফারুক হাসান অপূর্ব যুগ্ম মহাসচিব, তুহিন মাহমুদ অতিরিক্ত মহাসচিব, সোহানুর রহমান শুভ সাংগঠনিক সম্পাদক, রাশেদুল ইসলাম রনি যুগ্ম মহাসচিব, মোঃ আরিফুর রহমান শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক,
সুমাইয়া হাবিবা আশা মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক,
মোঃ আমির হামজা যুগ্ম মহাসচিব,
মোঃ মুছা মিয়া সিনিয়র যুগ্ম মহাসচিব,
মোঃ আজিবার রহমান আকন্দ যুগ্ম মহাসচিব, অর্থ পরিকল্পনা বিষয়ক সম্পাদক মির্জা আজম,
মোঃ বাবুল শিকদার কৃষি ও খাদ্য বিষয়ক সম্পাদক,
মোঃ সুমন মিয়া কার্যকরী সদস্য,
মোঃ লাভলু সরকার কার্যকরী সদস্য বৃন্দ।

অনুষ্ঠান শেষে সংস্থার পক্ষ থেকে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা স্বরূপ ক্রেস্ট প্রদান এবং কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park