1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! প্রেস বিজ্ঞপ্তি লোহাগড়ার ইতনায় শ্রেণিকক্ষে অসুস্থ ১২ শিক্ষার্থী, জ্ঞান হারালেন ৬ জন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুঠিয়ায় জুয়েল চেয়ারমন্যান নির্বাচিত বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা টুঙ্গিপাড়ায় বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত। জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ পঞ্চগড়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ।

উপজেলা নির্বাচন ঘিরে ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে নুরুল হুদা

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পঠিত

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পঞ্চগড় সদর উপজেলা থেকে ব্যাপক জনসমর্থন আদায় করতে ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য প্রার্থীরা। এরমধ্যে ভজনপুর ডিগ্রী কলেজের সাবেক সহঃ অধ্যাপক, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের , সাবেক দপ্তর সম্পাদক, ও বর্তমান জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক, এডভোকেট মোঃ নুরুল হুদা ব্যাপক জনসমর্থন আদায় করতে সক্ষম হয়েছেন । শিক্ষিত ও সুদর্শন হ্যান্ডসাম চেহারার অধিকারী এই আওয়ামী লীগ নেতা। ছোট থেকেই স্বপ্ন দেখতেন অসহায়-দরিদ্র জনগোষ্ঠির পাশে থেকে সেবা করার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষন শুনে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে দরিদ্র জনগোষ্ঠির সেবা করার সেই স্বপ্ন বুকে ধারন করে ছাত্র জীবনে ছাত্রলীগের পতাকাতলে এসে রাজনীতিতে প্রবেশ করেন। বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে, তিনি মানুষের বিপদে আপদে ব্যাপক সহযোগিতা সহ সবসময় সকলের পাশে থাকেন। যে কোন প্রয়োজনে তার কাছে গেলে কখনো নিরাশ হয়ে ফিরতে হয়নি কাউকে । এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, এডভোকেট মোঃ নুরুল হুদা একজন সৎ সাহসী এবং সুন্দর মনের মানুষ । যার মধ্যে নেই কোন হিংসা সকলের সঙ্গে প্রথমেই সালাম দিয়ে হাসিমুখে কথা বলাটা জেন তার ছোটবেলার স্বভাব । আমরা দেখেছি ছাত্রজীবন থেকে শুরু করে মানুষের সেবা করে আচ্ছে। রোদ বৃষ্টি ঝড়ের মধ্যে অসহায় মানুষের পাশে গিয়ে সেবা করেছিলেন ।
এডভোকেট মোঃ নুরুল হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী তিনি বিজয় হলে এলাকার উন্নয়ন সহ নারীর উন্নয়ন,নারীর ক্ষমতায়ন , নারীদের পারিবারিক নির্যাতন প্রতিরোধ, নারী বান্ধব পরিবেশ, শিশুশ্রম বন্ধ করা ,শিশু সুরক্ষা ও দূষণমুক্ত পরিবেশ গড়ে তুলতে এলাকায় বিশেষ ভূমিকা রাখতে পারবেন। এডভোকেট মোঃ নুরুল হুদা সদর উপজেলাকে একটি আদর্শ ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে সবার দোয়া ও সমর্থন চেয়েছেন । স্থানীয়রা জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে এবারে আমরা নতুন কাউকে চাই জিনি জনগণের ভোটে বিজয়ী হয়ে উপজেলার উন্নয়ন করতে পারবে। এবং সরকারি সকল সুযোগ সুবিধা সুষ্ঠু ভাবে জনগণ ভোগ করতে পারবে। এ বিষয়ে এডভোকেট মোঃ নুরুল হুদা বলেন, মানুষ মানুষের জন্য , আমি সবসময় চেষ্টা করি সাধারণ মানুষের পাশে থাকতে। আমার উপার্জিত অর্থের মালিক শুধু আমি একা নই , এখান থেকে এলাকার উন্নয়ন মূলক কাজের বাস্তবায়নের পাশাপাশি সাধারণ মানুষকে সহযোগিতা করি। উপজেলায় সাধারণ মানুষের অনেক সমস্যা রয়েছে । আর এই সমস্যাগুলো সমাধান করে সাধারণ মানুষের চাহিদা পূরণ করার জন্যই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে এবার মনস্থির করেছি । আমি বিজয়ী হলে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবো ইনশাল্লাহ্ ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park