1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে বোরোধান কাটা উৎসব উদ্বোধন

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ২০ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে সোনালী ফসল বোরোধান কাটা উৎসব উদ্বোধন করেছেন আলহাজ্ব এম এ মান্নান এমপি।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর গুলোতে চলতি মৌসুমে সোনালী ফসল বোরোধান এর বাম্পার ফলন হয়েছে। আর বৈশাখের শুরুতেই হাওরে পাকা ধানে সোনালী রূপ ধারণ করেছে। এই ধান কাটা উপলক্ষে জগন্নাথপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে গতকাল দুপুরে উপজেলার সর্ববৃহৎ নলুয়ার হাওর এর ভূরাখালী এলাকায় জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল-বশিরুল ইসলাম এর সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা কৃষি কর্মকর্তা কাওছার আহমেদ এর সঞ্চালনায় ধান কর্তন উৎসব উদ্বোধন করেছেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পরিকল্পনা মন্ত্রী, জগন্নাথপুর ও শান্তিগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সুনামগঞ্জ – আসন এর সংসদ সদস্য আলহাজ্ব এম এ মান্নান।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সিদ্দিক আহমেদ, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু রঞ্জন ধর, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মোঃ রেজাউল করিম রিজু, জগন্নাথপুর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন,মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী,চিলাউড়া -হলদিপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান শহীদুল ইসলাম বকুল, জগন্নাথপুর পৌর সভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, পানি উন্নয়ন বোর্ড এর উপ-সহকারী প্রকৌশলী সবুজ কুমার শীল, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের এর উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা তপন চন্দ্র শীল, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক লুৎফুর রহমান, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম রিপন প্রমূখ।
এসময় বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।
এছাড়াও সকালে জগন্নাথপুর উপজেলা প্রশাসন, উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারী হাসপাতালের আয়োজনে এবং প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি),প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল-বশিরুল ইসলাম এর সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ খালেদ সাইফুল্লাহ এর পরিচালনায় অনুষ্ঠিত প্রাণিসম্পদ প্রদর্শনী -২০২৪ এর উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান। এবং প্রদর্শনীর স্টল ঘুরে দেখেন।
এসময় বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park