1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের ইউপি চেয়ারম্যানের অব্যাহতি

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ২০ বার পঠিত

রবি মিয়া ধর্মপাশা সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিতে উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা ইউপি চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি পেতে বৃহস্পতিবার দুপুরে ইউএনওর কাছে আবেদনপত্র জমা দিয়েছেন।

এ ব্যাপারে নাসরিন সুলতানা দিপা জানান, ২০২২সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিয়ে তিনি প্রথমবারের মত নির্বাচনে বিজয়ী হন। আগামী দিনগুলোতে উপজেলাবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করার লক্ষ্যে তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি নিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ৬ষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় পর্যায়ের সাধারণ নির্বাচনে ধর্মপাশা উপজেলায় মনোনয়নপত্র দাখিলের সর্বশোষ সময়সীমা ২১এপ্রিল। ভোটার সংখ্যা এক লাখ ৬হাজার ৫৮৭জন। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২৩এপ্রিল, প্রার্থীতা প্রত্যাহার ৩০এপ্রিল,প্রতীক বরাদ্দ ২মে এবং ২১মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইউএনও মোহাম্মদ গিয়াস উদ্দীন বলেন, ইউপি চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা ইউপি চেয়ারম্যানের পদ থেকে অব্যাহিত নেওয়ার জন্য বৃহস্পতিবার দুপুরে আমার কাছে আবেদনপত্র জমা দিয়েছেন। ওই ইউপি চেয়ারম্যানের পদটি এখন শূন্য হয়েছে। এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park