1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জাতীয় শিক্ষা সপ্তাহ – ২০২৪ খ্রিঃ “কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ের ধারাবাহিক বিশাল সফলতা”। মেসার্স সহিদ ফিড মিল” এর শুভ উদ্বোধন করেন অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত এমপি (কুমিল্লা ০৭) লক্ষ্মীপাশা যুব সমাজের উদ্যোগে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত। জগন্নাথপুরে বোরোধান কাটা প্রায় শেষ, বাম্পার ফলনে কৃষক কূলের মূখে হাসি জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা।

টুঙ্গিপাড়ায় গজী মাসুদের সমর্থনে নির্বাচন থেকে সরে দাড়ালেন মাহামুদ বিশ্বাস। খেলা হবে মাসুদ ও বাবুলের।

  • আপডেট সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ১৬ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার নির্বাচনে তারুন্যের অহংকার গাজী মাসুদুর রহমানকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মাহামুদুল হক বিশ্বাস।
গতকাল শুক্রবার বিকালে টুঙ্গিপাড়ার ঐতিহ্যবাহী গিমাডাঙ্গার আলিয়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে গিমাডাঙ্গা সমাজের ১৮ পাড়ার সকল মুরব্বি ও নেতাদের সমন্বয়ে এক সভা অনুষ্টিত হয় সভায় সকলের সিদ্ধান্ত মোতাবেক এই সিদ্ধান্তের ঘোষনা দেওয়া হয়। সভায় আরো একটি সিদ্ধান্তে উপনিত হয় মাহামুদুল হক বিশ্বাস এই বার নির্বাচন থেকে সমর্থন দিয়ে সরে দাড়ালেন সামনের নির্বাচনে তাকে সম্মিলিত ভাবে সমর্থন করতে হবে।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের দূর্দিনের সাথী টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বর্তমান উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস ।
সমন্বয় সভার সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অজিজোল শেখ ও অষ্টআনির মুরব্বি জাহাঙ্গির হোসেন মোল্লা।
আসছে ৮ই মে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গিমাডাঙ্গার একক প্রার্থী হিসেবে গাজী মাসুদুল হক এবং তার সাথে লড়বেন চির প্রতিদ্বন্দি শ্ররামকান্দি গ্রামের মোঃ বাবুল শেখ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park