1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার

জগন্নাথপুরে দু’পক্ষের বিরোধ গ্রাম্য পঞ্চায়েতে মীমাংসা

  • আপডেট সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ২২ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর – তেলিকোনা (চন্ডিঢহর) সড়কের কলকলিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় অতর্কিত হামলার ঘটনাকে কেন্দ্র করে ছাতক উপজেলার মুক্তি মিয়া ও জগন্নাথপুর উপজেলার সাঈদুল পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। অবশেষে গ্রাম্য পঞ্চায়েত এর মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি হয়েছে।
ঘটনার বিবরণে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বালিকান্দী গ্রাম নিবাসী বদরুল ইসলাম এর ছেলে সাইদুল ইসলাম ও ফয়জুর রহমান এর ছেলে ঈমন আহমেদ (১৮) বিগত ১৫ ই এপ্রিল রোজ মঙ্গলবার বিকালে জগন্নাথপুর – তেলিকোনা (চন্ডিঢহর) সড়কে বেড়াতে গেলে এই সড়কের কলকলিয়া ব্রীজ সংলগ্ন পূর্ব পার্শ্বে ছাতক উপজেলার গোয়াসপুর গ্রাম নিবাসী মুক্তি মিয়ার ছেলে জিহান ও রফিক এর ছেলে নাজিদ গংরা অতর্কিত হামলা চালিয়ে সাইদুল ও ঈমনকে আহত করে। এনিয়ে জিহান পক্ষ ও সাইদুল পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। অবশেষে এই বিরোধ মীমাংসার লক্ষে ২১ শে এপ্রিল রোজ রবিবার বিকাল ৪ ঘটিকার সময় স্থানীয় কলকলিয়া বাজারস্থ ডায়মন্ড কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে বালিকান্দী গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি বিশিষ্ট সালিসি ব্যক্তি মোঃ আব্দুন নূর এর সভাপতিত্বে গ্রাম্য পঞ্চায়েত অনুষ্ঠিত ও এই বিরোধ মীমাংসা হয়েছে।এখন এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে।
এ পঞ্চায়েতে উপস্থিত ছিলেন, কলকলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আব্দুল হাসিম, সালিশি ব্যক্তি মানিক মিয়া, নজরুল ইসলাম, ফখরুল হোসেন, জসীমউদ্দিন, বাবুল মিয়া ওরফে , আব্দুস সোবহান, মাষ্টার মিজানুর রহমান, কলকলিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার ছালিক মিয়া, হাজী সমছু মিয়া, ফয়জুর রহমান, মুক্তি মিয়া, মির্জা আব্দুল লতিফ, হাজী সমছু মিয়া, বাবুল মিয়া, লিলু মিয়া, এম সাদিকুর রহমান নান্নু, নূরুল হক, সুজাদ মিয়া, হারুন মিয়া, জহিরুল ইসলাম লেবু ও মনসুর মিয়া প্রমূখ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park