1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার

পঞ্চগড়ে আত্মসাৎ কৃত মাইক্রো বাস সহ গ্রেফতার একজন

  • আপডেট সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১৪ বার পঠিত

আবু সাঈদ জেলা প্রতিনিধি পঞ্চগড়।

পঞ্চগড় সদর থানা পুলিশ কর্তৃক আত্মসাৎকৃত একটি মাইক্রোবাস, প্রতারণা কাজে ব্যবহৃত একটি মোবাইল উদ্ধার সহ মূল প্রতারক গ্রেপ্তার।
পুলিশ সুপার, পঞ্চগড় মহোদয় এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার পঞ্চগড় সদর(সার্কেল) মহোদয়ের দিকনির্দেশনায় অফিসার ইনচার্জ পঞ্চগড় সদর থানার নেতৃত্বে এসআই মোঃ সাহিদুর রহমান, এএসআই মোঃ গোলাম রব্বানী পিপিএম, কনস্টেবল ইমরান আলী সহ পঞ্চগড় সদর থানার একটি চৌকষ টিম নীলফামারী জেলার ডোমার থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া বক্করের মোড় হতে পঞ্চগড় সদর থানার মামলা নং ২৬ ,তারিখ -২৪/০৩/২০২৪,ধারা ৪২০/৪০৬/৫০৬(২) দঃবিঃ এর গ্রেফতারকৃত আসামি মো: আরাফাত আব্দুল্লাহকে গ্রেফতার করিয়া তাহার দেওয়া তথ্যের ভিত্তিতে বাদীর নিকট হতে আত্মসাৎকৃত একটি সাদা রংয়ের নোহা মাইক্রোবাস ও প্রতারণা কাজে ব্যবহৃত একটি মোবাইল উদ্ধার করা হয়। আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park