1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার

গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৮ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

গোপালগঞ্জ সহ দেশজুড়ে তীব্র তাপদাহ চলমান রয়েছে। গোপালগঞ্জের নিম্ন আয়ের মানুষ ও সাধারণ পথচারীদের কথা বিবেচনায় নিয়ে গোপালগঞ্জ জেলা পুলিশ মানবিক উদ্যোগ গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৩) এপ্রিল দুপুরে শহরের লঞ্চ ঘাট এলাকায় বোতলজাত মিনারের ওয়াটার ও খাবার স্যালাইন বিনামূল্যে বিতরণ করা হয়। গোপালগঞ্জ এর পুলিশ সুপার আল-বেলী অফিফা উপস্থিত থেকে পানি ও স্যালাইন নিজ হাতে বিতরণ করে শুভ উদ্বোধন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ লুৎফর কবির চন্দন, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) কাজী মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) উখিং মে, (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: খায়রুল আলম, সহকারী পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো: শফিকুল ইসলাম।

পরে পুলিশ অফিস ও গোপালগঞ্জ সদর থানা পুলিশের বিভিন্ন কর্মকর্তা কয়েকটি ইউনিটে ভাগ হয়ে গোপালগঞ্জ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও মার্কেট এরিয়ায় বিনামূল্যে মিনারেল ওয়াটার ও খাবার স্যালাইন বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park