1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার

জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ২৩৭ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর-তেলিকোনা (চন্ডিঢহর) সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় চার বছর বয়সী শিশু তামিম (৪), ছুফি(৬০) ও দিলোয়ার (৪৮) নামক তিনজন আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও আহত সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের জালালপুর গ্রাম নিবাসী মোঃ দিলোয়ার হোসেন (৪৫) ও সিলেটের বিশ্বনাথ উপজেলার মান্দারকোনা গ্রাম নিবাসী ছুফি মিয়া (৬৫) মোটরসাইকেল যোগে ২৩ শে এপ্রিল রোজ মঙ্গলবার জগন্নাথপুর টু তেলিকোনা (চন্ডিঢহর) সড়ক দিয়ে কামারখাল যাওয়ার পথে বিকাল প্রায় ৩ ঘটিকার সময় এই সড়কের সাংগিয়ারগাঁও গ্রাম এলাকায় পৌছা মাত্রই জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত বলবল গ্রাম নিবাসী মোহন মিয়ার চার বছর বয়সী শিশু সন্তান তামিম মিয়া(৪) হঠাৎ করে দৌড়ে এসে মোটরসাইকেল এর সাথে ধাক্কা লাগলে মোটরসাইকেলটি দুর্ঘটনা কবলিত হয়ে পড়ে। এতে এতে মোটরসাইকেল চালক দিলোয়ার হোসেন (৪৫), মোটরসাইকেল আরোহী ছুফি মিয়া(৬০) ও শিশু তামিম মিয়া (৪) আহত হন। আহতরা স্থানীয় কলকলিয়া বাজারস্থ রুহী মেডিকেল হলে চিকিৎসা নিয়েছেন।
শিশু তামিমের উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার জন্য তার পরিবারকে পরামর্শ প্রদান করেছেন রুহী মেডিকেল হল এর পরিচালক ডাঃ রাসেল আহমদ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park