1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার

জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর প্রেসক্লাব এর সভাপতি প্রবীণ সাংবাদিক শংকর রায়(৬৮) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরন করেছেন। তাঁর শেষকৃত্য নিজ গ্রামে সম্পন্ন হয়েছে। তাঁহার মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের বাড়ী জগন্নাথপুর নিবাসী দৈনিক মানবজমিন পত্রিকার জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি জগন্নাথপুর প্রেসক্লাব এর সভাপতি প্রবীণ সাংবাদিক শংকর রায় ২২ শে এপ্রিল রোজ সোমবার দিবাগত রাত সাড় তিন ঘটিকার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রয়াত এই সাংবাদিক এর শেষকৃত্যু ২৩ শে এপ্রিল রোজ মঙ্গলবার দুপুর ১২ ঘটিকার সময় নিজ গ্রামের শ্মশান ঘাটে সম্পন্ন হয়েছে।
প্রবীণ এই সাংবাদিক এর মৃত্যুতে জগন্নাথপুর ও শান্তিগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সুনামগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য সাবেক পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান, জগন্নাথপুর উপজেলা পরিষদ, জগন্নাথপুর উপজেলা প্রশাসন, জগন্নাথপুর থানা প্রশাসন, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এর পক্ষ থেকে প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করার পাশা-পাশি তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও শোক প্রকাশ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park