1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর সদর বাজারের ৫৫টি দোকান ঘর এর ভাড়া থানায় দেওয়ার নির্দেশ পুলিশের শেষ মুহূর্তে ভোটের জোয়ার উঠেছে ঘোড়া মার্কার টুঙ্গিপাড়া বাবুল শেখের সমর্থক বাহিনীর জুলুম চলমান আবারো মাসুদ গাজী অফিস পুড়িয়ে দিল সন্ত্রাসীরা। ইবি বিজনেস ক্লাবের সভাপতি নাজিম, সম্পাদক রাফায়েল জগন্নাথপুরে দু’দিন ধরে নৈশপ্রহরী নিখোঁজ, থানায় জিডি বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের মাতার রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ইবিতে পিএইচডি সেমিনার অনুষ্ঠিত মধ্যনগরে ৪২জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান হবিবপুর (শাহপুর) এলাকায় ভূমি সংক্রান্ত বিষয়ে গ্রামের সম্মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা

বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান হিসাবে পদপ্রার্থী ফরহাদ হোসেন (এলএলবি)

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ১৭০ বার পঠিত

ইমদাদুল ইসলাম রনি
চান্দিনা উপজেলা প্রতিনিধি

কুমিল্লা জেলায় বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে পদপ্রার্থী জনাব আবু জাফর মোঃ শফিউদ্দিন শামীম (এমপি) সাহেবের বিশস্ত ও প্রিয় ব্যক্তি বরুড়া উপজেলা পরিষদের ছাত্রলীগের সাবেক সফল সভাপতি জনাব মোঃ ফরহাদ হোসেন( এলএলবি)।
আসছে আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি প্রতিটি গ্রাম ও মহল্লায় গিয়ে সর্বসাধারণের সাথে মত বিনিময় সভা করে যাচ্ছেন।প্রচন্ড গরমেরও থেমে নেই ওনার নির্বাচনী প্রচারনা।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়–ফরহাদ হোসেন খাঁটি আওয়ামীলীগ পরিবারের সন্তান এবং দলের দুর্দিনের রাজপথের সাহসী কর্মী।তিনি সর্বদাই গরীব ও অসহায় লোকদেরকে সার্বিক সহযোগিতা করে আসছেন। তাছাড়াও তিনি স্কুল-কলেজ,মসজিদ-মন্দির, মাদ্রাসা ও সমাজিক উন্নয়নমূলক কাজে বিভিন্ন সময় অনুদান প্রদান করে আসছেন। আমরা ওনাকে বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে পাশে পেতে চাই।

মোঃ ফরহাদ হোসেন (এলএলবি) বলেন–বরুড়া উপজেলা পরিষদের সর্বস্তরের জনগনের কাছে আমার একটাই দাবী-বরুড়ার মাটি ও মানুষের উন্নয়ন ও সেবা করার লক্ষ্যে দলমত নির্বিশেষে আপনাদের মূল্যবান ভোট দিয়ে সহযোগিতা করুন।

তার নেতাকর্মীদের ভাষ্য– ফরহাদ হোসেন বরুড়া বাসীর জন্য জীবন বাজী রেখে অনেক কিছু করেছেন। তিনি হাজারো ছাত্রনেতা তৈরীর কারিগর।সেই সুবাদে বরুড়ার জনগণের কাছে আমাদের একটাই দাবী–বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের মূল্যবান ভোট দিয়ে সাবেক ছাত্রনেতা ফরহাদ হোসেনকে জয়যুক্ত করুন এবং বরুড়াবাসীকে সেবা করার সুযোগ দেন।

তাছাড়া ওনার সক্রিয় ও দূর্দিনের কর্মী সৌদি প্রবাসী মোশারফ হোসেন বলেন –বরুড়ায় ফরহাদ ভাইয়ের জয়প্রিয়তা অতুলনীয়। চায়ের দোকান থেকে শুরু করে সব জায়গায় ওনার জয়ধ্বনি শুনা যাচ্ছে। এছাড়াও তিনি উপজেলা আওয়ামী লীগের নিরাপদ আশ্রয়স্থল। আমরা ওনাকে বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park