1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হজ্জের গুরুত্ব ও ফজিলত নড়াইলের ইতনার শতদল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত। জগন্নাথপুরে হারিয়ে যাওয়া লাখ টাকা উদ্ধার করেছে থানা পুলিশ তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, যুবলীগ নেতার দুই ভাই আহত ধর্মপাশায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় দুইজন চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে ৪২হাজার টাকা জরিমানা মা মাদিবসে ইবি সিআরসির ব্যতিক্রমী আয়োজন জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান গোপালগঞ্জে নিখোঁজের একদিনপর সাংবাদিক তপুর ছেলের লাশ উদ্ধার ধর্মপাশায় বিশ্ব মা দিবস পালিত মধ্যনগরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ

  • আপডেট সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৩৮ বার পঠিত

দৈনিক মানবাধিকার সংবাদ ডেস্কঃ

তীব্র তাপদাহে সর্বসাধারণের পাশে দাঁড়াতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজও সিলেটের বিভিন্ন এলাকায় বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে জাতীয় পার্টি সিলেট জেলা ও মহানগর শাখা।

রোববার (২৮ এপ্রিল) সকালে সিলেট আদালত পাড়া ও কোর্ট পয়েন্টে পথচারি ও অফিসগামী জনসাধারণের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট এম এ সালেহ চৌধুরী। পানি বিতরণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন এডভোকেট কবির আহমদ, জামাল মিয়া, লিয়াকত আলী খান, হারুনুর রশিদ চিশতী, বিষ্ণু রবি দাস, লায়েক আহমদ, আজাদূর রহমান, আনন্দ রবি দাস, তাহমিনা আক্তার, আমিনুল ইসলাম আমিন, মাহফজুর রহমান সহ সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park