1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন নড়াইলে নির্মাণ বিল্ডিং থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গোপালগঞ্জ চন্দ্রদীঘলীয়া দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া গুলি বর্ষনে নিহত ১/আহত ১০ হজের যেসব স্থানে দোয়া কবুল হয় জগন্নাথপুরে ডিবির অভিযানে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন গ্রেপ্তার শমশেরনগর হাসপাতালে ট্রায়াল চিকিৎসা সেবা চালু টুঙ্গিপাড়ায় ইজিবাইক-চালকের হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ হজ্জের গুরুত্ব ও ফজিলত নড়াইলের ইতনার শতদল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত। জগন্নাথপুরে হারিয়ে যাওয়া লাখ টাকা উদ্ধার করেছে থানা পুলিশ

জগন্নাথপুরে ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন জাতের বৃক্ষ রোপণ

  • আপডেট সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ১৮ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জগন্নাথপুরে বিভিন্ন জাতের দেড় শতাধিক বৃক্ষ রোপণ করেছে ছাত্রলীগ। ক্রমান্বয়ে আরোও বৃক্ষ রোপণ করা হবে বলে জানা গেছে।
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের গৃহীত বৃক্ষ রোপণ কর্মসূচীর আওতায় সারা দেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা শাখা বাংলাদেশ ছাত্রলীগ এর উদ্যোগে গতকাল উপজেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে বৃক্ষ রোপণ এর মধ্য দিয়ে এই কর্মসূচীর উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য সিদ্দিক আহমেদ। পরে জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আব্দুল মুকিত ও সাধারন সম্পাদক তাহা আহমদ এর নেতৃত্বে অর্ধশতাধিক নেতা-কর্মীর উপস্থিতিতে উপজেলার বিভিন্ন সরকারি -বেসরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান এর আঙ্গিনায় দেড় শতাধিক ফলজ ও ঔষধি সহ বিভিন্ন জাতের গাছ রোপন করা হয়েছে। ক্রমান্বয়ে আরোও বৃক্ষ রোপণ করা হবে।
এবিষয়ে জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আব্দুল মুকিত মুঠোফোনে আলাপকালে দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকা’কে বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় সারাদেশে পাঁচ লক্ষাধিক গাছ রোপন করবে বাংলাদেশ ছাত্রলীগ। তাই ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের গৃহীত কর্মসূচীর আওতায় আমরা গতকাল উপজেলা সদরে দেড় শতাধিক বৃক্ষ রোপণ করেছি। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, বৃষ্টিপাত না হওয়ায় ও প্রচন্ড তাপদাহের কারণে আপাতত বৃক্ষ রোপণ বন্ধ রেখেছি। বৃষ্টিপাত হলে আরও গাছ রোপন করবো।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park